Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Suicide

দুই বান্ধবীর রহস্যমৃত্যু মুর্শিদাবাদের গ্রামে, এক জনের বিয়ে স্থির হওয়াতেই কি আত্মহত্যা দু’জনের?

দুই বান্ধবী সুরজেনা খাতুন এবং পানসি খাতুন। দু’জনেই করাল রাজারামপুরের বাসিন্দা। জানা গিয়েছে, মঙ্গলবার রাতে পানসির বাড়িতে গিয়েছিলেন সুরজেনা। এর পর, দু’জনে ছাদে উঠে বিষ খান বলে জানা গিয়েছে।

দুই বান্ধবীর রহস্যমৃত্যু।

দুই বান্ধবীর রহস্যমৃত্যু। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভরতপুর শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২২ ১৮:৩৪
Share: Save:

দুই বান্ধবীর রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদ জেলার ভরতপুরের করাল রাজারামপুর এলাকায়। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, কীটনাশক খেয়ে আত্মঘাতী হয়েছেন তাঁরা। পুলিশ দেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

দুই বান্ধবীর নাম সুরজেনা খাতুন (১৬) এবং পানসি খাতুন (২০)। দু’জনেই করাল রাজারামপুরের বাসিন্দা। দু’জনের পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে পানসির বাড়িতে গিয়েছিলেন সুরজেনা। এর পর, দু’জনে ছাদে উঠে বিষ খান বলে জানা গিয়েছে। তাঁদের কান্দি মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে দু’জনেরই মৃত্যু হয়। ঘটনায় শোকের ছায়া নেমেছে দুই পরিবারে।

কী কারণে দুই বান্ধবী একসঙ্গে আত্মহত্যা করলেন তা নিয়ে সংশয় তৈরি হয়েছে। পানসির পরিবার সূত্রে জানা গিয়েছে, পানসি এবং সুরেজানের মধ্যে ছোটবেলা থেকেই গভীর বন্ধুত্ব ছিল। সম্প্রতি পানসি খাতুনের বিয়ের তোড়জোড় শুরু হয়। এ জন্য বিদেশ থেকে বাড়ি ফিরেছিল পানসির দাদা হাসিরুল শেখ। কিন্তু মঙ্গলবারই ঘটল বিপত্তি। রাতে দু’জনের পরিবারের লোকজন তাঁদের খোঁজাখুঁজি শুরু করেন। এর পর ঘরের ছাদ থেকে দু’জনকে উদ্ধার করা হয়।

পানসির দাদা হাসিরুলের দাবি, ‘‘বিয়েতে বোনের কোনও আপত্তি ছিল না। ওর বিয়ের জন্যই বিদেশ থেকে বাড়ি ফিরেছি। ওদের দু’জনের গাঢ় বন্ধুত্ব ছিল। কিন্তু কেন যে আত্মহত্যা করল তা বুঝতে পারছি না।’’

সুরজেনার দাদা শেখ মোহাম্মদ বলেন, ‘‘মঙ্গলবার গভীররাতে পরিবারের কাউকে না জানিয়ে বোন ওর বান্ধবীর বাড়িতে চলে যায়। এর পর পানসির বাড়ির ছাদে কীটনাশক খেয়ে আত্মঘাতী হয়। মনে হচ্ছে পানসির বিয়ে স্থির হওয়াতেই বিচ্ছেদের ভয়ে এই কাজ করেছে ওরা।’’ কী কারণে দুই বান্ধবী আত্মহত্যা করল তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide Death Kandi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE