Advertisement
০৩ মে ২০২৪
Celeb Gossip

‘অ্যানিম্যাল’-এ একাধিক বার রশ্মিকাকে চুম্বন, স্ত্রী আলিয়ার কথা ভেবে ‘ভয়’ পেয়েছিলেন রণবীর!

মুক্তির দোরগোড়ায় রণবীর কপূরের পরবর্তী ছবি ‘অ্যানিম্যাল’। গতে বাঁধা প্রেম, বন্ধুত্ব ও কমেডি ঘরানার বাইরে বেরিয়ে বাবা-ছেলের সম্পর্কের সমীকরণের এক ধূসর আঙ্গিকে বাঁধা এই ছবি।

Ranbir Kapoor, Rashmika Mandanna and Alia Bhatt.

(বাঁ দিকে) ‘অ্যানিম্যাল’ ছবির দৃশ্যে রণবীর কপূর ও রশ্মিকা মন্দনা। আলিয়া ভট্ট (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২৩ ১৮:০৯
Share: Save:

ডিসেম্বরের শুরুতেই মুক্তি পেতে চলেছে চলতি বছরে রণবীর কপূরের দ্বিতীয় ছবি ‘অ্যানিম্যাল’। এর আগে বছরের প্রথম দিকে মুক্তি পেয়েছে লভ রঞ্জন পরিচালিত ছবি ‘তু ঝুঠি ম্যায় মক্কার’। ‘রোম্যান্টিক কমেডি’ তথা ‘রম-কম’ ঘরানার সেই ছবিতে শ্রদ্ধা কপূরের সঙ্গে জুটি বেঁধেছিলেন রণবীর। সেই ছবিতেও শ্রদ্ধার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছিল রণবীরকে। তবে সিনেমার ঘরানার ‘রম-কম’ হওয়ায় রণবীর ও শ্রদ্ধার অন্তরঙ্গ দৃশ্যের আবেদন অন্য রকম। ‘অ্যানিম্যাল’-এর ঘরানা আলাদা। গম্ভীর বিষয়ভিত্তিক ছবিতে ঘনিষ্ঠ দৃশ্যের ওজনও যে আলাদা ধরনের হবে, তা প্রত্যাশিতই। তা সত্ত্বেও সন্দীপ রেড্ডি বঙ্গার ছবিতে রশ্মিকার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে গিয়ে নাকি কিছুটা ভয়ই পেয়েছিলেন রণবীর!

সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর জানান, ‘অ্যানিম্যাল’ ছবিতে কাজ করতে গিয়ে নাকি অভিনেতা হিসাবে বেশ ভয় পেয়েছিলেন তিনি। তার নেপথ্যের কারণ কি পর্দায় রশ্মিকার সঙ্গে তাঁর সমীকরণ? রণবীর বলেন, ‘‘এর আগে আমি কখনও ‘অ্যানিম্যাল’-এর মতো ছবিতে কাজ করিনি। এত দিন আমি যে চরিত্রে অভিনয় করেছি, সবই মোটামুটি ভাল চরিত্র। সেই চরিত্রে ধূসর দিক খুব কমই ছিল। তবে ‘অ্যানিম্যাল’ তেমন নয়। আমি যে কোনও গুরুত্বপূর্ণ দৃশ্যে অভিনয় করার আগে আলিয়ার সঙ্গে কথা বলতাম। যে আমি যে ভাবে চরিত্রটা ভাবছি, সেটা আদৌ ঠিক রাস্তায় যাচ্ছে না। আলিয়াকে এক জন শিল্পী হিসাবে আমি ভীষণ সম্মান করি। ওর ভাবনাচিন্তাকে শ্রদ্ধা করি। আমি ‘অ্যানিম্যাল’-এ কাজ করতে গিয়ে অভিনেতা হিসাবে ভয় পেলেও আলিয়া প্রতি মুহূর্তে আমাকে সাহস জুগিয়ে গিয়েছে।’’

বছরের শেষে ‘অ্যানিম্যাল’ ছবিতে একেবারে অন্য বেশে দর্শকের সামনে ধরা দিতে চলেছেন রণবীর। চরিত্রের ধাঁচাও একেবারে আলাদা। তবে ৩ ঘণ্টা ২১ মিনিটের ছবি হওয়া সত্ত্বেও ‘অ্যানিম্যাল’ ঘিরে অনুরাগীদের উত্তেজনা চোখে পড়ার মতো। ছবির এই দৈর্ঘ্য নিয়ে চিন্তিত নন রণবীর নিজেও। সম্প্রতি এক অনুষ্ঠানে রণবীর জানান, ‘অ্যানিম্যাল’ নাকি আদপে আরও লম্বা ছবি ছিল। অনেক কাঠখড় পুড়িয়ে নাকি ছবিকে ৩ ঘণ্টা ২১ মিনিটে এনে দাঁড় করিয়েছেন পরিচালক নিজে। তবে অনুরাগীরা যে তাঁর সেই ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন, তার প্রমাণ মিলেছে ছবির টিকিটের অগ্রিম বুকিংয়েই। খবর, অগ্রিম বুকিংয়ের মাধ্যমেই এখনও পর্যন্ত প্রায় ১৪ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে সন্দীপ রেড্ডি বঙ্গার এই ছবি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE