Advertisement
০২ মে ২০২৪
Celeb Gossip

মিনিটখানেকের সাক্ষাতের জন্য বলিউডের নায়ককে দেড় ঘণ্টা দাঁড় করিয়ে রেখেছিলেন ঐশ্বর্যা!

প্রাক্তন বিশ্বসুন্দরী তিনি। পাশাপাশি, এ দেশের অন্যতম জনপ্রিয় নায়িকা। হিন্দি ছবির সঙ্গে তাল মিলিয়ে দক্ষিণী ছবিতেও অভিনয় করেছেন ঐশ্বর্যা রাই বচ্চন।

Aishwarya Rai Bachchan.

ঐশ্বর্যা রাই বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২৩ ১৬:৩৪
Share: Save:

দেশের অন্যতম নামজাদা অভিনেত্রী তিনি। অভিনয়ের নিরিখে তাঁর নামডাক তো আছেই, পাশাপাশি তাঁর সৌন্দর্যও রীতিমতো প্রশ্নাতীত। প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চন। বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে নাম থাকে তাঁর। মেয়ে আরাধ্যার জন্মের পর থেকে ছবির সংখ্যা কমিয়ে দিলেও তাঁর অনুরাগীর সংখ্যায় সেই প্রভাব পড়েনি। এখনও দেশ-বিদেশের অনুরাগীদের কাছে তাঁর আবেদন অমলিন। তাঁর এক ঝলক দেখা পাওয়ার অপেক্ষা করে থাকেন অনুরাগীরা। সাধারণ ভাবে অনুরাগীদের নিরাশ করেন না তারকারা। তবে এই ক্ষেত্রে নাকি ব্যতিক্রম ঐশ্বর্যা। মিনিটখানেকের সাক্ষাতের আগে বলিউডের এক অভিনেতাকে নাকি দেড় ঘণ্টা অপেক্ষা করিয়েছিলেন নায়িকা! কে সেই অভিনেতা?

সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউডের নামজাদা নায়ক ইমরান হাশমি জানান, বহু বছর আগে ঐশ্বর্যার দেখা পাওয়ার আশায় নাকি দেড় ঘণ্টা অপেক্ষা করেছিলেন তিনি। ইমরানের কথায়, ‘‘ঐশ্বর্যা রাই বচ্চনকে দেখে আমার চোখে ধাঁধা লেগে গিয়েছিল! আমার মনে আছে, আমি তাঁর দেখা পাওয়ার জন্য যা করেছিলাম, তা আর কোনও দিন করিনি। তখন আমি মোহিত সুরির সঙ্গে সহকারী পরিচালক হিসাবে কাজ করছিলাম। ও নিজেও তখন সহকারী পরিচালকই। আমরা ‘রাজ়’ ছবিতে কাজ করছিলাম। তার আগে ‘হম দিল দে চুকে সনম’ ছবিতে আমি ঐশ্বর্যাকে দেখেছিলাম, আর তখনই আমার ঘুম উড়ে গিয়েছিল। আমি শুধু এক বার তাঁর দেখা পেতে চেয়েছিলাম। তার জন্য আমি দেড় ঘণ্টা অপেক্ষা করেছিলাম তাঁর ভ্যানের বাইরে। আমি কখনও কারও জন্য এমন কাজ করিনি!’’

ঐশ্বর্যার অনুরাগী হলেও পরবর্তী কালে ‘কফি উইথ কর্ণ’-এ এসে তাঁকেই ‘প্লাস্টিক বিউটি’ বলে উল্লেখ করেছিলেন ইমরান। অভিনেতার সেই মন্তব্য নিয়ে বিতর্ক তৈরি হলে পরে সাফাই দিয়ে তিনি বলেন, ‘‘আমি খারাপ ভাবে কিছু বলতে চাইনি। ‘কফি উইথ কর্ণ’-এর মতো অনুষ্ঠানে হ্যাম্পার জেতার জন্য এমন উত্তরই দিতে হয়! আদপে তো আমি ঐশ্বর্যার ফ্যান।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE