Advertisement
০২ মে ২০২৪
Bollywood Scoop

অভিনয় ছাড়বেন ইমরান, আগেই আভাস দিয়েছিলেন এক বলিউড তারকা! কে তিনি?

২০১৫ সালে শেষ বার ‘কাট্টি বাট্টি’ সিনেমার পর্দায় দেখা গিয়েছে তাঁকে। তার পর থেকে প্রায় অন্তরালে চলে গিয়েছেন আমির খানের ভাইপো ও বলিউ়ড অভিনেতা ইমরান খান।

Ranbir Kapoor predicts Imran Khan’s exit from Bollywood in an old Koffee With Karan video

ইমরান খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২৩ ২০:৩৩
Share: Save:

বলিউডে এক সময় রোম্যান্টিক কমেডি তথা ‘রম-কম’ ঘরানার ছবির অন্যতম জনপ্রিয় মুখ ছিলেন ইমরান খান। সম্পর্কে আমির খানের ভাইপো, ‘জানে তু... ইয়া জানে না’ ছবির মাধ্যমে বলিউডে অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন ইমরান। প্রথম ছবির মাধ্যমেই জনপ্রিয়তা অর্জন করেছিলেন ইমরান। ‘জানে তু...’ ছবির জয় চরিত্র জায়গা করে নিয়েছিল দর্শক ও অনুরাগীদের মনে। তার পরে ‘লাক’, ‘কিডন্যাপ’, ‘আই হেট লভ স্টোরিজ়’, ‘ডেলি বেলি’, ‘এক ম্যায় অউর এক তু’, ‘মেরে ব্রাদার কি দুলহন’-এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে বলিউডে পা রাখার পরে সেখানে এক দশকও কাটাননি ইমরান। ২০১৫ সালে শেষ বার ‘কাট্টি বাট্টি’ ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। তার পরে ক্যামেরার সামনে থেকে প্রায় উধাও হয়ে গিয়েছেন তিনি। তবে তাঁর এই পরিণতির আভাস নাকি আগে থেকেই পেয়েছিলেন বলিপাড়ার অন্য এক তারকা।

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিয়ো। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’ অনুষ্ঠানে বসে রয়েছেন ইমরান। অনুষ্ঠানে তাঁর সঙ্গে এসেছিলেন রণবীর কপূর। সেই ভিডিয়োয় রণবীরকে বলতে শোনা যায়, ‘‘ইমরান এমনই এক জন মানুষ, যে সাফল্য ও জনপ্রিয়তার চূড়ায় থাকলেও সব ছেড়ে দিতে পারে। যদি ও কোনও বিষয়ে উৎসাহ না পায়, তা হলে ও আর কিছুই করবে না।’’ এর উত্তরে যদিও তখন ইমরান বলেন, ‘‘তুমি সেই স্বপ্নই দেখ!’’ রণবীরকে আশ্বস্ত করেন কর্ণ এই বলে যে, ইমরান নাকি অভিনয় ছেড়ে কোথাও যাবেন না।

তবে শেষ পর্যন্ত সত্যি হয়েছে রণবীরের ভবিষ্যদ্বাণীই। প্রায় এক দশক আগে অভিনয় জীবনকে বিদায় জানিয়েছেন ইমরান। এখন ক্যামেরার নেপথ্যে থাকতেই পছন্দ করেন তিনি। তবে গত কয়েক মাস ধরে কানাঘুষো, আবার নাকি ক্যামেরার সামনে ফেরার পরিকল্পনা করছেন ইমরান। যদিও এখনও তা নিয়ে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করেননি অভিনেতা। তবে সেই সম্ভাবনার কথা সম্পূর্ণ উড়িয়েও দিচ্ছেন না তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE