Advertisement
১১ মে ২০২৪
Ranbir Kapoor

Ranbir-Alia: মঞ্চে উঠে রণবীর বললেন, বাবাকে মনে পড়ছে, কেঁদে ফেললেন আলিয়া

বাবাকে মনে করেই ‘কর্জ’ ছবির সংলাপ বলেছেন ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’র অভিনেতা। আর তার পরেই পাশে ডেকে নিয়েছেন আলিয়াকে

আলিয়ার সামনেই আবেগপ্রবণ রণবীর।

আলিয়ার সামনেই আবেগপ্রবণ রণবীর।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২১ ১৫:৩৪
Share: Save:

মঞ্চে রণবীর কপূর। নীল রঙা জিনস, কালো শার্ট আর খয়েরি রঙের কোর্ট, হাতে মাইক। গলা চড়িয়ে বললেন, “ ক্যায়া তুম নে কভি কিসিসে প্যার কিয়া? কভি কিসিকো দিল দিয়া?ম্যায় নে ভি দিয়া”।

রণবীরের জোর গলার প্রশ্নে উচ্ছ্বসিত দর্শক। এর পরেই মঞ্চে হবু স্ত্রী আলিয়াকে ডেকে নেন ‘রকস্টার’। লাল পোশাকে ঝলমলে আলিয়াকে রণবীরের পাশে দেখে দর্শকাসনে আরও চড়ল উত্তেজনার পারদ।
উপলক্ষ অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবির পোস্টার লঞ্চ। এই মঞ্চেই বাবা ঋষি কপূরের স্মৃতিচারণে রণবীর। বললেন, “আজ বাবাকে সবচেয়ে বেশি মিস করছি। ‘ব্রহ্মাস্ত্র’ তৈরির শুরু থেকে বাবার নানা প্রশ্ন ছিল। ‘এই ছবি ভারতে চলবে কি? শ্যুটে এত সময় কেন লাগছে? কবে ছবি মুক্তি পাবে?’ আজ খুব মন খারাপ আমার।“

বাবাকে মনে করেই ‘কর্জ’ ছবির সংলাপ বলেছেন ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’র অভিনেতা। আর তার পরেই পাশে ডেকে নিয়েছেন আলিয়াকে। মঞ্চে উঠে রণবীরের বাবাকে মিস করার কথা শুনে সকলের সামনেই কেঁদে ফেলেছে তাঁর হবু স্ত্রী। আবেগ কেড়ে নিয়েছে মুখের ভাষা।

দিল্লিতে পোস্টার উদ্বোধনের এই অনুষ্ঠানে আচমকা রণবীরকে এক ভক্তের প্রশ্ন— তিনি আলিয়াকে কবে বিয়ে করবেন? ঋষি-তনয়ের জবাব, “এ বছর আমরা এত বিয়ে দেখলাম। এত বিয়ে! আর কত?” এর পরে মজা করেই আলিয়ার দিকে প্রশ্ন ছুড়ে দিয়েছেন অভিনেতা— “আমাদের কবে হবে?” আলিয়া লাজুক ভঙ্গিতে বলে উঠলেন, “আমায় কেন জিজ্ঞেস করছ?” সঙ্গে সঙ্গেই ‘তামাশা’ ছবির নায়কের রসিকতা, “আমি তো ‘ব্রহ্মাস্ত্র’ ছবির মুক্তির দিন জানতে চাইছি।”

হাসি-ঠাট্টায় এ ভাবেই আলিয়াকে প্রেমের রঙে রাঙিয়ে দিলেন রণবীর। বড়পর্দায় ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে এখন তাঁদের ব্যস্ততা তুঙ্গে। শ্যুটিং চলছে প্রায় বছর চারেক ধরে। এ বার ছবি মুক্তির অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Alia Bhatt Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE