Advertisement
০৫ মে ২০২৪
Ranbir Kapoor

সংসারে অশান্তি! কী করছেন আলিয়া? স্ত্রীর কাছে হেরে ভূত রণবীর

আলিয়া তীব্র ব্যক্তিত্বের অধিকারী, পান থেকে চুন খসলে তিনি প্রতিবাদ করেন। শুধু তা-ই নয়, আলিয়া নিজের মত প্রতিষ্ঠিত না করে ক্ষান্ত দেন না। তাই তর্কাতর্কির সময় রণবীরই পিছু হটেন।

Ranbir Kapoor says he has ‘no ego’

ঝগড়ার সময়ে আলিয়ার কোনও কথা গায়ে মাখতে চান না রণবীর। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ১০:৩৪
Share: Save:

যতই ভালবাসা থাকুক, দাম্পত্যকলহ এড়াতে পারেন না রণবীর কপূর এবং আলিয়া ভট্ট। আগেই রণবীরকে বলতে শোনা গিয়েছে, “আলিয়া ভাল বৌ, তবে তার চেয়েও বেশি ভাল মা।” সেই রহস্য ক্রমেই স্পষ্ট হচ্ছে রণবীরের মনখোলা জবাবে। সম্প্রতি ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ ছবিতে শ্রদ্ধা কপূরের সঙ্গে দেখা গিয়েছে রণবীরকে। তবে একসঙ্গে প্রচারে যাননি নায়ক-নায়িকা। কপিল শর্মার শোয়েও তাঁরা একসঙ্গে অতিথি হয়ে আসেননি। কানাঘুষো শোনা যাচ্ছিল, আলিয়া নাকি পছন্দ করছেন না শ্রদ্ধা-রণবীরের পর্দার বাইরের সখ্য। তাই দূরত্ব বজায় রাখতে বাধ্য হন রণবীরও। আলিয়ার ভয়ে কি জুজু হয়ে থাকেন অভিনেতা?

রণবীরের মতে, আলিয়া তীব্র ব্যক্তিত্বের অধিকারী, পান থেকে চুন খসলে তিনি প্রতিবাদ করেন। শুধু তা-ই নয়, আলিয়া নিজের মত প্রতিষ্ঠিত না করে ক্ষান্ত দেন না। তাই তর্কাতর্কির সময় রণবীরই পিছু হটেন। আলিয়ার রাগ হলে তাঁকে শান্ত হওয়ার সময় দেন। দিদি করিনা কপূরের অনুষ্ঠানে এসে সম্প্রতি দাম্পত্য নিয়ে খোলাখুলি কথা বলেন রণবীর। তাঁর কথায়, “যখন ঝামেলা হয় আমি প্রমাদ গনি। আলিয়া ঠিক উকিলের মতো। যদি বোঝে ওর ভুল ধরা হচ্ছে, নিজের যুক্তিকে ঠিক প্রমাণ না করে ও ছাড়বে না।”

রণবীর আরও বলেন, “আমার আবার অহমিকা বা আত্মসম্মানবোধ কিছুই নেই। যখন তখন ‘সরি’ বলে ক্ষমা চেয়ে নিই। সে আমি ঠিক হই বা ভুল। হার মানতেই আমার ভাল লাগে।”

রণবীর অবশ্য স্বীকার করেন, অনেক সময় তাঁর কথাতেই রেগে যান আলিয়া। তবে ঝগড়ার সময়ে আলিয়ার কোনও কথা গায়ে মাখতে চান না অভিনেতা। অনুরাগীদের উদ্দেশে বলেন, “রাগের মাথায় বলা কোনও কথাই ধরতে নেই। মুহূর্তের উত্তেজনা।”

২০২২ সালের এপ্রিলে গাঁটছড়া বেঁধেছিলেন আলিয়া-রণবীর। গত বছর নভেম্বরেই কন্যা রাহাকে পৃথিবীতে এনেছেন দম্পতি। তার পর থেকে চুটিয়ে সংসার করছেন। রণবীরকে শীঘ্রই দেখা যাবে পরবর্তী ছবি ‘অ্যানিম্যাল’-এ। আলিয়া পর্দায় ফিরবেন ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Alia Bhatt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE