Advertisement
০৬ মে ২০২৪
Ranbir Kapoor

Ranbir Kapoor: কেন ৮-এই আটকে মন, গোপন কথা ফাঁস করলেন রণবীর কপূর!

ঋষি ও নীতু কপূরের পুত্র নিজেই বলেন, ৮-ই নাকি তাঁর পছন্দের সংখ্যা। তাঁর পক্ষে শুভ সংখ্যাও বটে। ৮ নিয়ে রণবীরের এমন আহ্লাদে আটখানা হয়ে থাকার কারণ খুঁজতে চর্চার অন্ত নেই বলিউডে। কৌতূহলী অভিনেতার অনুরাগীরাও। এ বার নিজেই সেই রহস্য ফাঁস করেছেন ‘ব্রহ্মাস্ত্র’র নায়ক। 
 

৮-রহস্য ফাঁস করলেন রণবীর!

৮-রহস্য ফাঁস করলেন রণবীর!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২২ ১৬:৩১
Share: Save:

আটেই আটকে রণবীর কপূর! ইদানীং তাঁর সদ্যবিবাহিত স্ত্রী আলিয়াও একই পথের পথিক। তাঁদের জীবনের যত্রতত্র এই বিশেষ সংখ্যাটির ছড়াছড়ি। কিন্তু কেন? জানেন কি?

ঋষি ও নীতু কপূরের পুত্র নিজেই বলেন, ৮-ই নাকি তাঁর পছন্দের সংখ্যা। তাঁর পক্ষে শুভ সংখ্যাও বটে। অভিনেতা ফুটবল খেলেন। সেই জার্সির নম্বর আট। সদ্য বিয়ে করেছেন আলিয়া ভট্টকে। সেই বিয়েতেও আলিয়ার মঙ্গলসূত্রের নকশায় ধরা ছিল ৮ সংখ্যাটি। হারের হিরের লকেটটি ছিল উল্টোনো ইংরেজি ৮-এর আকারে। নববধূর হাতের মেহেন্দির নকশাতেও আড়াআড়ি ছিল ৮ সংখ্যাটি।

৮ নিয়ে রণবীরের এমন আহ্লাদে আটখানা হয়ে থাকার কারণ খুঁজতে চর্চার অন্ত নেই বলিউডে। কৌতূহলী অভিনেতার অনুরাগীরাও। এ বার নিজেই সেই গোপন রহস্য ফাঁস করেছেন ‘ব্রহ্মাস্ত্র’র নায়ক।

সেলিব্রিটি ফুটবল কাপ প্রতিযোগিতা উপলক্ষে দুবাইয়ে গিয়েছেন রণবীর। সেখানেই ফাঁস হয়েছে ৮-এর নেপথ্য কাহিনি। অনুষ্ঠানে রণবীর জানিয়েছেন, মা নীতু কপূরের জন্মদিন ৮ জুলাই। তার থেকেই এই সংখ্যাটির উপরে তাঁর ভালবাসার শুরু। তা ছাড়া, ইংরেজিতে ৮ সংখ্যাটি কাত করে লিখলে তা হয় ইনফিনিটির প্রতীক। অর্থাৎ অনন্ত। সে কারণেও এই সংখ্যাটিকে তাঁর একটু বেশিই মনে ধরে।

আলিয়ার মঙ্গলসূত্রে ইনফিনিটি-র আকারেই হিরের লকেট। তাঁদের ভালবাসার সংসার চলুক অনন্তকাল— এমন বিশ্বাসেই কি বিয়ের গয়নায় ধরা রইল রণবীরের পছন্দের সংখ্যা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Number Eight
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE