Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

‘বাবা পরের জন্মে তুমি আমার ছেলে হয়ে এসো’, বললেন রণবীর

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০১ জানুয়ারি ২০২১ ২১:০৮
রণবীর কপূর।

রণবীর কপূর।

“বাবা পরের জন্মে তুমি আমার ছেলে হয়ে এসো। আর দেখো আমি তোমাকে কত ভালবাসা দিই। আর সেটা তুমিও শিখেও নিও। কারণ তার পরের জন্মে আমি আবার তোমার ছেলে হয়ে জন্মাব। তুমি তখন আমাকে নিজের মতো করে ভালবেসো, আমার মতো করে না। তুমি বুঝতে পারছ তো বাবা? তুমি বুঝলেই অনেক”।

কথাগুলি বললেন রণবীর কপূর। তবে বাস্তবে নয়। তাঁর নতুন ছবির ‘অ্যানিম্যাল’-এর টিজারে। মাল্টিস্টারার এই ছবিতে রণবীরের সঙ্গে অভিনয় করবেন অনিল কপূর, পরিনীতি চোপড়া এবং ববি দেওল।

জানা যাচ্ছে, এই অ্যাকশন থ্রিলারে রণবীরের বাবার চরিত্রে অভিনয় করবেন অনিল কপূর। ভিলেনের চরিত্রে দেখা যাবে ববি দেওলকে। ছবির পরিচালক ‘কবীর সিংহ’ খ্যাত সন্দীপ রেড্ডি ভাঙ্গা। ছবির প্রযোজনায় রয়েছেন টি-সিরিজ, প্রণয় রেড্ডি ভাঙ্গা এবং মুরাদ খেতানি। ২০২১-এর মাঝামাঝি এই ছবির শ্যুটিং শুরু হবে।

Advertisement

এই মুহূর্তে রণবীর আলিয়ার সঙ্গে ছুটি কাটাচ্ছেন রণথম্ভোরে। লাভ বার্ডসের সঙ্গেই রয়েছে তাঁদের পরিবার। গুঞ্জন ছিল, রণবীর-আলিয়ার এনগেজমেন্টের জন্যই পরিবারের সঙ্গে শহর থেকে দূরে গিয়েছেন। কিন্তু রণবীরেরে কাকা রণধীর কপূর জানান, “এই কথাগুলি সত্যি নয়। যদি রণবীর এবং আলিয়ার এনগেজমেন্ট হত, তা হলে আমার পরিবারের সঙ্গে আমিও সেখানে থাকতাম। রণবীর, আলিয়া এবং নীতু নতুন বছরকে স্বাগত জানানোর জন্য সেখানে গিয়েছে।”

আরও পড়ুন: এ বার একতা নিজেই চক্রান্তকারী!

আরও পড়ুন: নতুন বছরকে কী ভাবে স্বাগত জানাব জানি না! ইরফানকে খোলা চিঠি সুতপার​

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement