Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Alia Bhatt pregnancy

Ranbir-Alia: আলিয়া যা করে বসেছে! স্ত্রীর স্ফীতোদর দেখিয়ে রণবীরের রসিকতায় তাজ্জব দর্শক

‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির আগে খুব বেশি প্রচারে বেরোলেন না। বিশ্রামেই রয়েছেন আলিয়া। নতুন কোনও ছবির চুক্তি নেননি।

সন্তান আগমনের বার্তা, সঙ্গে নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’—দুই মিলিয়ে এখন চর্চার কেন্দ্রবিন্দুতে ‘রণলিয়া’ জুটি।

সন্তান আগমনের বার্তা, সঙ্গে নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’—দুই মিলিয়ে এখন চর্চার কেন্দ্রবিন্দুতে ‘রণলিয়া’ জুটি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২২ ১৯:২১
Share: Save:

কাজের ব্যস্ততার মধ্যে ঝটিকা সফরে বিয়ে। পাঁচ দিনের হইহই, তার পর আবার কাজের সূত্রে দু’জন দু’প্রান্তে। এ সবের মাঝে হঠাৎ সন্তান আগমনের খবর। সব মিলিয়ে বলিউডের স্পন্দন এখন রণবীর কপূর এবং আলিয়া ভট্ট। একসঙ্গে এই জুটির প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’-ও মুক্তি পাওয়ার মুখে।

তবে ছবির প্রচারে মোটে এক বার দু’জনকে একসঙ্গে দেখা গিয়েছে। তাঁরা হঠাৎ ডুমুরের ফুল হয়ে গেলেন কেন? বিশেষ কোনও কারণ? সে নিয়ে প্রশ্ন করতে রসিকতার সুযোগ ছাড়লেন না রণবীর। বললেন, ‘‘ সব কিছুর মূলে ওই যে...’’ পাশে দাঁড়িয়ে থাকা আলিয়ার স্ফীতোদরের দিকে ইঙ্গিত করলেন অভিনেতা। তার পর বললেন, ‘‘আলিয়া যা করে বসেছে!’’

সেই মন্তব্যে হেসেই অস্থির অনুরাগীরা। কেউ কেউ লিখলেন, ‘উফ, রণবীর পারেন বটে’! স্বামীর মন্তব্য শুনে আলিয়া অবধি হতবাক। মুখ লুকোলেন ‘ব্রহ্মাস্ত্র’-র পরিচালক অয়ন মুখোপাধ্যায়ও। সেই এক বার মাত্র রণবীরের সঙ্গে ছবির প্রচারে বেরিয়েছিলেন আলিয়া। তার পর আবার বিশ্রামে।

তবে জারি রয়েছে নিজেদের সফর। সপ্তাহের শুরুতেই বেবিমুন সেরে ইতালি থেকে ফিরেছেন রণলিয়া। পাঁচ মাসের অন্তঃসত্ত্বা আলিয়ার স্ফীতোদর এখন আড়াল করার জো নেই। শুরু হয়ে গিয়েছে মাতৃত্বকালীন ফোটোশ্যুটও। তার মধ্যেই গুটিগুটি এগিয়ে আসছে ‘ব্রহ্মাস্ত্র’-এর দিন। পুরাণ আর ফ্যান্টাসির মিশেলে সেই পরাবাস্তব ছবি মুক্তি পাচ্ছে আগামী ৯ সেপ্টেম্বর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt pregnancy Ranbir Kapoor Alia Bhatt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE