Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Ranbir Kapoor

Alia-Ranbir: কালো জামায় স্ফীতোদর আড়ালের চেষ্টা আলিয়ার, ‘বেবিমুন’ সেরে ফিরলেন ‘রণলিয়া’

‘প্রি-হনিমুন’, ‘হনিমুন’-এর পর এখন ‘বেবিমুন’। নতুন রেওয়াজে মজেছেন বলি তারকারা। ইটালি থেকে বেবিমুন সেরে ফিরলেন রণবীর, আলিয়া।

‘বেবিমুন’ সেরে ফিরলেন রণবীর,আলিয়া

‘বেবিমুন’ সেরে ফিরলেন রণবীর,আলিয়া

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২২ ১৫:০৫
Share: Save:

আলিয়া ভট্ট, রণবীর কপূর বলিপাড়ার প্রথম সারির জুটিদের অন্যতম। সন্তান আগমনের বার্তা, সঙ্গে নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’—দুই মিলিয়ে এখন চর্চার কেন্দ্রবিন্দুতে ‘রণলিয়া’ জুটি। সোমবার ভোরবেলা পাপারাৎজির ক্যামেরায় ফ্রেমবন্দি কপূর দম্পতি। ‘বেবিমুন’ সেরে ইটালি থেকে মুম্বই ফিরলেন রণবীর, আলিয়া।

কালো পোশাকে ধরা দিলেন হবু মা। কালো জামায় স্ফীতোদর আড়ালের আপ্রাণ চেষ্টা অভিনেত্রীর। আর অন্য দিকে রণবীরকে দেখা গেল সাধারণ ডেনিম আর শার্টে।

তারকামহলে ‘বেবিমুন’ এই মুহূর্তে বেশ চর্চিত। কিছু দিন আগে সোনম কপূরও ‘বেবিমুন’ কাটাতে পাড়ি দিয়েছিলেন বিদেশে। আর এ বার রণবীর, আলিয়া। তাঁদের দু’জনের গন্তব্যও ছিল সেই ইটালিই। ছবির প্রচারের মাঝেই নিজেদের জন্য একটু সময় বের করে নেওয়া আর কী।

‘বেবিমুনে’র মিষ্টি ছবি ফ্রেমবন্দি করতে ভোলেননি মিসেস কপূর। কখনও খোলা আকাশের নীচে দাঁড়িয়ে আলিয়া। কখনও আবার রণবীরের ভিডিয়ো। এই একান্ত মুহূর্ত যে দু’জনেই চুটিয়ে উপভোগ করছেন, এই ছবিগুলো বলে দিচ্ছিল সে কথাই। চলতি বছরের এপ্রিলে বিয়ে করেন রণবীর, আলিয়া। আর দু’মাস কাটতে না কাটতেই জীবনের আরও এক নতুন অধ্যায়ের ঘোষণা করেন তাঁরা। এখন তাই আপাতত নতুন সদস্যকে স্বাগত জানানোর অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Alia Bhatt Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE