Advertisement
০২ মে ২০২৪
Viral

হুবহু রণবীর কপূর! হাব ভাবও এক রকম, আলিয়াই ভাগ করে নিলেন তাঁর ছবি..

সামাজিক মাধ্যমে ইদানীং হুবহুদের রমরমা বেড়েছে। ইন্টারনেটে দৌলতে তাঁরাও এখন তারকাদের জনপ্রিয়তার ভাগ পান। জোটে অজস্র অনুগামী, অনুরাগীও।

নীরব ভট্ট।

নীরব ভট্ট। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২২ ২৩:৫৫
Share: Save:

চোখ, নাক, এমনকি হাসিটিও একরকম। কে বলবে তিনি রণবীর কপূর নন। তবে হ্যাঁ, এই রণবীর বয়সে কাঁচা। মেরে কেটে ৭ কিংবা ৮ বছর বয়স। হবু মা আলিয়া ভট্ট দিন কয়েক আগেই নিজের ইনস্টাগ্রাম এ শেয়ার করেছিলেন ছোট রণবীরের ছবি। তার পরই ভাইরাল হয়ে গিয়েছে ৮ বছরের কিশোর নীরব ভট্ট।

সামাজিক মাধ্যমে ইদানীং হুবহুদের রমরমা বেড়েছে। ইন্টারনেটে দৌলতে তাঁরাও এখন তারকাদের জনপ্রিয়তার ভাগ পান। জোটে অজস্র অনুগামী, অনুরাগীও। তারকাদের হুবহু দের সেই তালিকায় নতুন সংযোজন নীরব।

পেশায় মডেল এই কিশোর সম্প্রতি তার জন্য তৈরি ইনস্টাগ্রাম একাউন্টে একটি ভিডিও পোস্ট করেছে। ভিডিয়োয় তাকে বলতে দেখা যাচ্ছে "যখন কেউ আমাকে জিজ্ঞাসা করে, তোমায় কি রণবীর কাপুরের মত দেখতে? তখন আমি বলি আমার কাছে জানতে চেয়ো না। আমি বলতে পারবো না" গোটাটাই গানের সুরে বলা। এই ভিডিওটিও ভাইরাল হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Ranbir Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE