Advertisement
০২ মে ২০২৪
Ranbir Kapoor-karan johar

‘সব শুনতে পাচ্ছি! আমি তো কালা নই’! কর্ণকে ঝাঁঝিয়ে উঠলেন কেন রণবীর?

কর্ণ জোহরের সঙ্গে রণবীর কপূরের প্রকাশ্যে ঝগড়া। কী হল দুজনের?

symbolic image.

কেন এমন বললেন রণবীর? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৪ ২০:৪৩
Share: Save:

প্রকাশ্যে বাকবিতণ্ডা জড়িয়ে প়ড়া থেকে নিজেদের বিরত রাখেন তারকারা। কিন্তু সব সময় যে নিজেদের আটকে রাখা সম্ভব হয় না, তাও নয়। সম্প্রতি একটি অনুষ্ঠানে পরস্পরের সঙ্গে বিতর্কে জড়ালেন রণবীর কপূর এবং কর্ণ জোহর। অনুষ্ঠানের সঞ্চালনার কর্ণ জোহরের সঙ্গে ছিলেন আয়ুস্মান খুরানাও। দর্শকাসনে বসেছিলেন রণবীর কপূর।

মঞ্চে উঠতেই হাঁকডাক শুরু করলেন কর্ণ। রণবীরকে দেখতে পেয়েই কর্ণ বলেন, ‘‘এটা একমাত্র রণবীরই করতে পারবে। ও ছাড়া আর কারও পক্ষে সম্ভব নয়। রণবীর দয়া করে আমাকে সাহায্য করো।’’ কোন সমস্যায় পড়ে সাহায্য চাইছেন কর্ণ সেটা অবশ্য তিনি খোলসা করেননি তখনও। কর্ণের কথায় হঠাৎই মেজাজ হারান রণবীর। তিনি বলেন, ‘‘শুনতে পাচ্ছি আমি। কালা নই।’’

কথাটি বলার সময় রণবীরের মুখভঙ্গি এমন ছিল যে, তা দেখে অবাক হয়ে যান কর্ণ। বলিপা়ড়ায় মিষ্টস্বভাবের জন্য পরিচিতি আছে রণবীরের। অত্যন্ত স্মিতভাষীর মানুষ তিনি। কখনও গলা তুলে কথা বলতে শোনা যায়নি তাঁকে। কিন্তু আচমকা রণবীরের এমন ব্যবহারে স্বাভাবিক ভাবেই আঁতকে ওঠেন কর্ণ। রণবীরের কথা শুনে প্রথমে কিছুই বলতে পারছিলেন না। পরে অবশ্য ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিক হয়েছে। তবে রণবীরের এই ব্যবহারে অনেকেই ‘অ্যানিম্যাল’-এর প্রতিফল দেখছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Karan Johar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE