Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rani Mukerji

ছবি তুলতে গিয়ে একেবারে মুখ থুবড়ে পড়লেন সাংবাদিক, কী করলেন রানি মুখোপাধ্যায়?

বাড়ির বাইরে পা রাখলেই যেন ক্যামেরা তাড়া করে বলি তারকাদের। এ বার রানি মুখোপাধ্যায়ের ছবি তুলতে গিয়ে আহত হন আলোকচিত্রী। কী করলেন অভিনেত্রী?

Rani Mukerji quick response to a paparazzi after he gets injured while clicking her

রানি মুখোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২৩ ১৮:১০
Share: Save:

ইন্ডাস্ট্রিতে একাধিক তারকা রয়েছেন যাঁরা আলোকচিত্রীদের দেখলেই দুর্ব্যবহার করেন। তাঁদের দেখলেই মেজাজ হারান বহু তারকা। সেই তালিকার উপরের দিকে রয়েছেন জয়া বচ্চন, রণবীর কপূর, সলমন খানরা। তবে সেখানেই ব্যাতিক্রমী রানি মুখোপাধ্যায়। এমনিতেই বলি তারকারা রয়েছেন সারা ক্ষণই প্রচারের আলোর তলায়। বাড়ির বাইরে পা রাখলেই যেন ক্যামেরা তাড়া করে তাঁদের। সম্প্রতি এমনই এক ঘটনা ঘটল রানির সঙ্গে।

সম্প্রতি দীপাবলির পার্টিতে যাচ্ছিলেন রানি। সেখানেই রানির গাড়ি দেখা মাত্রই তাঁর ছবি তোলার হুড়োহুড়ি পড়ে যায়। অভিনেত্রীর ছবি তুলতে গিয়ে রীতিমতো চোট পান এক আলোকচিত্রী। এই ঘটনায় সঙ্গে সঙ্গে সাহায্যের হাত বাড়িয়ে দেন অভিনেত্রী। তিনি আহত ব্যক্তিতে নিজের গাড়িতে করে হাসপাতালে পাঠান। রানির এমন ব্যবহারে মুগ্ধ আলোকচিত্রীরা। বেশ কয়েক বছর আগে এভাবেই এক আলোকচিত্রীকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন শাহরুখ খানও।

একটা লম্বা সময় বলিউডে প্রায় দাপটের সঙ্গে কাজ করার পর বিয়ে করেন যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়াকে। বিয়ের পর থেকেই কাজ কমাতে শুরু করেন। সম্প্রতি রানির ‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’ ছবিতে তাঁর অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। শোনা যাচ্ছে, রানি তাঁর অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজ়ি ‘মর্দানি ৩’-এর নাকি প্রস্তুতি শুরু করে দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE