Advertisement
০২ মে ২০২৪
Koel Mallick

ওই তো আমাদের সুজয়! কোয়েলের ভাইফোঁটার ভিডিয়ো দেখে হারানো ছেলেকে ফিরে পেল পরিবার

দক্ষিণ কলকাতার একটি সংস্থায় ভাইফোঁটা দিতে গিয়েছিলেন কোয়েল মল্লিক। সেখানে গিয়ে যে এমন অভিজ্ঞতা হবে, এমনটা আশাও করেননি নায়িকা।

A family finds specially abled lost member after recognising him in Tollywood actress Koel Mallick’s bhaiphota video

কোয়েল মল্লিক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২৩ ১৭:১৮
Share: Save:

প্রতিপদে ভাইফোঁটা দিতে গিয়েছিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। সমাজমাধ্যমের পাতায় ছবিও পোস্ট করেছিলেন তিনি। ওই সংস্থার সদস্যদের সঙ্গে অনেক দিনের আলাপ তাঁর। মঙ্গলবার ‘ঈশ্বর’ সংস্থার বিশেষ ভাবে সক্ষম সদস্যদের ফোঁটা দিতে গিয়েছিলেন নায়িকা। সেই অনুষ্ঠানের একটি রিল ভিডিয়ো ভাগ করে নিয়েছিলেন কোয়েল। এখানে এমন অনেকে থাকেন, যাঁদের হয়তো স্মৃতি হারিয়েছে। শারীরিক ভাবে সুস্থ নন। বাড়ির ঠিকানা মনে নেই। কিন্তু এ দিন যে এমন ঘটনা ঘটবে, কেউ আশাই করেননি। তাঁর পোস্ট করা ভিডিয়ো থেকেই হারানো পরিবারকে খুঁজে পেলেন সুজয়। নায়িকা নিজেও ভাবতে পারেননি এমনটাও হতে পারে বলে।

আনন্দবাজার অনলাইনকে কোয়েল বলেন, “আমি ম্যাজিকে বিশ্বাস করি। মনে করি সবটাই ভাগ্যে লেখা থাকে। ঈশ্বর না চাইলে জীবনে কোনওটাই হয় না। আমি তো এখানে নিমিত্ত মাত্র। মনে হয়, আমি ফোঁটা দিতে না গেলেও বা ভিডিয়ো না করলেও এই সময় কোনও না কোনও ভাবে হারানো পরিবারকে খুঁজে পেত সুজয়। কিছু বলার নেই। অবশ্যই খুব ভাল লাগছে। সত্যিই একটা অদ্ভুত অনুভূতি।”

A family finds specially abled lost member after recognising him in Tollywood actress Koel Mallick’s bhaiphota video

কোয়েলের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: সংগৃহীত।

এক ভক্তের উদ্যোগেই এই সংস্থায় ভাইফোঁটার আয়োজন হয়েছিল। সকলের সঙ্গে এই বিশেষ দিনটা কাটাতে পেরে খুশি নায়িকা। সমাজমাধ্যমের পাতায় তিনি লেখেন, “আমার ভাইফোঁটার ভিডিয়ো দেখে হারিয়ে যাওয়া ছেলেকে খুঁজে পেয়েছে তাঁর মুর্শিদাবাদের পরিবার। শুভ দিনে এর থেকে ভাল উপহার আর কিছু হতে পারে না।”

সেই আনন্দ নিজের সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নিয়েছেন নায়িকা। দুর্গাপুজোয় মুক্তি পেয়েছে কোয়েলের অভিনীত ছবি ‘জঙ্গলে মিতিন’। এই মুহূর্তে ছেলে কবীরকে নিয়েই প্রতিটা মুহূর্ত কাটছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Koel Mallick Bhaifota Bhaifota 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE