Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mrs Chatterjee Vs Norway

পর্দায় ‘মিসেস চ্যাটার্জি’ রানিকে দেখে আদিত্য চোপড়া এমন কী করলেন যা আগে কখনও করেননি?

ইতিমধ্যেই ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ দেখে ফেলেছেন আদিত্য চোপড়া। ছবি দেখে রানি মুখোপাধ্যায়কে কী বললেন তাঁর প্রযোজক স্বামী?

Picture Of Rani Mukerji and aditya chopra

‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’ দেখে যা বললেন রানির প্রযোজক স্বামী ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ মার্চ ২০২৩ ২১:৪১
Share: Save:

প্রায় একযুগ আগে ২০১১ সালে নরওয়েতে বাঙালি দম্পতি সাগরিকা চট্টোপাধ্যায় এবং অনুরূপ ভট্টাচার্যের সঙ্গে ঘটে যাওয়া ঘটনায় নড়ে চড়ে বসে গোটা দেশ। এ বার সেই ঘটনা নিয়ে ছবি বানালেন অসীমা ছিব্বর ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’।মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন রানি মুখোপাধ্যায় এবং অনির্বাণ ভট্টাচার্য। মর্দানি ২ এর পর ফের বড় পর্দায় রানি। ট্রেলার মুক্তির পর থেকেই সাড়া ফেলে দিয়েছে এই ছবি। ক'দিন বাদেই ছবির মুক্তি। ইতিমধ্যেই ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ দেখে ফেলেছেন আদিত্য চোপড়া। ছবি দেখে স্বামী আদিত্য প্রতিক্রিয়া জানান রানিকে।

সাগরিকার বিরুদ্ধে অভিযোগ ওঠে, তিনি তাঁর সন্তানদের ঠিক মতো দেখাশোনা করতে পারছেন না। তাই শিশুদের নিরাপত্তার স্বার্থে সেই দেশের সরকার সাগরিকার দুই সন্তানকে কোলছাড়া করে।রাষ্ট্রের বিরুদ্ধে রীতিমতো লড়াই করে সন্তানদের ফিরে পান এই বঙ্গতনয়া। এ বার সেই মায়ের চরিত্রে রানি। ছবির স্পেশাল স্ক্রিনিংয়ে পর্দায় দেবিকা চ্যাটার্জির চরিত্রে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন আদিত্য। এক সাক্ষাৎকারে রানি বলেন, ‘‘এর আগে কোনও ছবি দেখে আদিকে এতটা আবেগপ্রবণ হতে দেখিনি। যশ আঙ্কল চলে যাওয়ার সময় একবার এই রূপ দেখেছিলাম ওঁর। আসলে ও নিজেও তো সন্তানের বাবা। স্বাভাবিক আবেগপ্রবণ হওয়াটা। ছবি শেষে পিছন থেকে জড়িয়ে ধরে এমন ভাবে বলল দারুণ করেছো, যেন ওঁর সন্তান আমি।’’ সচারচর স্ত্রীর প্রশংসা করা দূর সংবাদমাধ্যমের সামনে পর্যন্ত আসেন না আদিত্য চোপড়া। তবে স্বামীর কাছে এমন বাহবা পেয়ে পাল্টা লাজুক ধন্যবাদ জানান রানিও। আগামী ১৭ মার্চ সিনেমা হলে মুক্তি পেতে চলেছে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mrs Chatterjee Vs Norway Rani Mukerji Aditya Chopra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE