Advertisement
২৬ এপ্রিল ২০২৪
bollywood

আর একটি প্রেমের গল্প

‘কুছ কুছ হোতা হ্যায়’-এর আদলেই লেখা হয়েছে এই নতুন ছবির চিত্রনাট্য। লকডাউনে চিত্রনাট্যের কাজ শেষ করেছেন কর্ণ।

রণবীর-আলিয়া

রণবীর-আলিয়া

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২১ ০৭:০৯
Share: Save:

আবার একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন রণবীর সিংহ ও আলিয়া ভট্ট। শোনা যাচ্ছে, কর্ণ জোহরের পরিচালনায় একটি প্রেমের ছবিতে অভিনয় করবেন তাঁরা। ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর আদলেই লেখা হয়েছে এই নতুন ছবির চিত্রনাট্য। লকডাউনে চিত্রনাট্যের কাজ শেষ করেছেন কর্ণ। আলিয়া ও রণবীরের সঙ্গে ছবির গল্প নিয়ে আলোচনাও হয়ে গিয়েছে। দুই অভিনেতাই সম্মতি জানিয়েছেন ছবিতে। কর্ণর পরিচালনায় ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ দিয়েই আলিয়ার বলিউডে পা রাখা। ইন্ডাস্ট্রিতে কর্ণকে নিজের শিক্ষক ও অভিভাবক মনে করেন আলিয়া। কিন্তু রণবীরকে এই প্রথম বার কর্ণের পরিচালনায় অভিনয় করতে দেখা যাবে।
‘গাল্লি বয়’-এ রণবীর-আলিয়ার জুটি বেশ পছন্দ করেছিলেন দর্শক। তা ছাড়া তাঁদের বন্ধুত্ব অফস্ক্রিনেও বেশ চর্চিত। বর্ষবরণে রণবীর ও আলিয়া সপরিবার একসঙ্গে ছুটি কাটিয়েছেন রাজস্থানে। অনেকে মনে করছেন, রণবীর-আলিয়ার এই রসায়নই তাঁর ছবিতে কাজে লাগাতে চলেছেন কর্ণ। তবে এখনও পরিচালক বা ধর্মা প্রোডাকশনসের তরফে নতুন ছবির কোনও ঘোষণা করা হয়নি। কর্ণের পরবর্তী ছবি ‘তখত’-এও দেখা যাবে দু’জনকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bollywood Alia Bhatt Ranveer Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE