• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

এই ছবিটি কার বুঝতে পারছেন? কপিল দেব? নাকি...

ranveer
কপিলের নটরাজ শটের ছবি শেয়ার করলেন রনবীর সিংহ।

১৯৮৩ সালের ৮ জুন, শনিবার। সে দিনটা ছিল ভারতের ইতিহাসে অন্যতম স্মরণীয় দিন। কপিল দেবের অধিনায়কত্বে সে দিনই প্রথম ক্রিকেটে বিশ্বকাপ এসেছিল ভারতের ঘরে। ব্যাটে, বলে অনবদ্য পারফরম্যান্স ছিল কপিলের। বিখ্যাত হয়েছিল কপিলের নটরাজ শট। আরও একবার ১৯৮৩ সালের স্মরণীয় সেই বিশ্বকাপের সাক্ষী হতে চলেছে ভারত। সৌজন্যে রণবীর সিংহ

ফের ক্রিজে নটরাজ শটে ব্যাট ঘোরাবেন কপিল দেব! তবে রিয়েল লাইফ কপিল নয়, রিল লাইফের কপিল দেব। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে নটরাজ শটের একটি ছবি শেয়ার করেছেন রণবীর সিংহ। ছবিটা শেয়ার করে তিনি লিখেছেন, ‘নটরাজ শট #RanveerAsKapi @দ্যরিয়েলকপিলদেব’। নেটিজেনরা বলছেন, ছবি দেখে বোঝার উপায় নেই ইনি আসল কপিল নন।

১৯৮৩ সালের সেই বিশ্বকাপ নিয়ে কবীর খানের পরিচালনায় নতুন ছবি আসতে চলেছে। সেই ছবিতে কপিল দেবের ভূমিকায় অভিনয় করছেন রণবীর সিংহ। চলতি বছরের মে মাস থেকে লন্ডনে এই ছবির শুটিং শুরু হয়েছে। সব কিছু ঠিক থাকলে ২০২০ সালের এপ্রিলেই অনুষ্ঠিত হওয়ার কথা এই ফিল্মের।

আরও পড়ুন: বাড়ি না পাঁচতারা হোটেল! প্রিয়ঙ্কা-নিকের অন্দরমহল দেখলে চমকে উঠবেন

চরিত্রের প্রয়োজনে হিমাচল প্রদেশের ধর্মশালায় কপিলের সঙ্গে বেশ কিছু দিন প্র্যাকটিস করেছেন রণবীর সিংহ। খুব নিখুঁত ভাবে অনুসরণ করেছেন কপিলের সমস্ত স্টেপগুলো। এই ছবিতে রণবীর ছাড়াও থাকছেন দীপিকা পাডুকোন, সাকিব সালেম, তাহির রাজ, পঙ্কজ ত্রিপাঠি, বোমান ইরানি-সহ আরও অনেকে।

ছবি: ইনস্টাগ্রাম।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন