Advertisement
১৬ জুন ২০২৪
Deepika-Ranbir

যেখানেই উড়ে বেড়ান, বিবাহবার্ষিকীর আগের রাতে লক্ষ্মী ছেলের মতো ঘরে ফিরলেন রণবীর সিংহ

১৪ নভেম্বর শিশু দিবসেই গাঁটছড়া বেঁধেছিলেন রণবীর-দীপিকা। মরক্কোর অনুষ্ঠান ফেলে তড়িঘড়ি গৃহমুখী হলেন নায়ক। সুখী দাম্পত্যই এখন পাখির চোখ।

রণবীর-দীপিকার বিবাহবার্ষিকী ।

রণবীর-দীপিকার বিবাহবার্ষিকী । ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২২ ১৫:১৫
Share: Save:

মরক্কোতে এক আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের আমন্ত্রণ রক্ষা করে তড়িঘড়ি মুম্বই ফিরলেন রণবীর সিংহ। ১৪ নভেম্বর তাঁর আর দীপিকা পাড়ুকোনের চতুর্থ বিবাহবার্ষিকী যে! স্ত্রীর সঙ্গে বিশেষ দিনটি উদ্‌যাপনের জন্য ভোররাতে বিমানবন্দরে নামলেন ‘গাল্লি বয়’। দিন কয়েক আগেই বিশ্বের দরবারে ভারতীয় অভিনেতা হিসাবে পুরস্কার ও সম্মান জিতেছেন রণবীর। ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছিলেন সেই ছবি। তবে জীবনে যত ব্যস্ততাই থাক, মন যে পড়ে আছে দীপিকায়! ‘প্রজেক্ট কে’-র শুটিংয়ে তিনিও বাইরে ছিলেন দীর্ঘ দিন। অবশেষে বিবাহবার্ষিকী উপলক্ষে এক হওয়ার পালা। ১৪ তারিখের অপেক্ষা যেন ফুরোচ্ছিল না। বিদেশে ছিলেন যখন, হোটেলের কামরায় ফিরে দেওয়াল ভরা তারকাদের ছবির ভিড়ে ছিল দীপিকার ছবিও।

বিশ্বের তাবড় তারকাদের ছেড়ে সে দিকেই তাকিয়ে ছিলেন রণবীর। বিরহ-বিধুর সেই ছবির নীচে হৃদয় এঁকে স্ত্রীকে ট্যাগ করেছিলেন অভিনেতা। তার পরই মধ্যরাতে বিমানবন্দরে নামতে দেখা গেল তাঁকে। ‘রাম লীলা’, ‘বাজিরাও মস্তানি’ থেকে শুরু করে ‘পদ্মাবত’— রণবীর-দীপিকা মানেই হিট জুটি। পর্দায় তাঁদের রোম্যান্সে বুঁদ হয়ে থাকেন দর্শক। কিন্তু বাস্তবে?

বিদেশে ছিলেন যখন, হোটেলের কামরায় ফিরে দেওয়াল ভরা তারকাদের ছবির ভিড়ে ছিল দীপিকার ছবিও।

বিদেশে ছিলেন যখন, হোটেলের কামরায় ফিরে দেওয়াল ভরা তারকাদের ছবির ভিড়ে ছিল দীপিকার ছবিও। ছবি: সংগৃহীত।

ইদানীং প্রায়ই গুঞ্জন শোনা যায়, দাম্পত্যে ফাটল ধরেছে রণবীর-দীপিকার! তাঁদের একসঙ্গে মোটেই দেখা যায় না, আর গেলেও সেটুকু লৌকিকতার খাতিরেই— মনে করেন একাংশ। তবে ভিতরে কি আদৌ এমন কিছু ঘটেছে? দিন কয়েক আগে, ইনস্টাগ্রামে রণবীরের ‘উত্তেজক’ ছবির নীচে মন্তব্য করেছিলেন দীপিকা। লিখেছিলেন, “বাহ, বেশ লোভনীয় কিন্তু!” সঙ্গে ছিল জিভ বার করা ইমোজি। তা দেখেও নিশ্চিন্ত হতে পারেননি অনুরাগীরা। হতে পারে, দীপিকা এখনও একই ভাবে ভালবাসেন স্বামীকে। কিন্তু রণবীরের মন? তার হদিস কে-ই বা জানেন! আশ্চর্য ভাবে জনতার সেই উৎকণ্ঠা টের পেলেন অভিনেতাও। স্ত্রীর ছবির নীচে মন্তব্য করে বুঝিয়ে দিলেন, এখনও দীপিকাই তাঁর রানি।

ছবিতে দেখা যায়, এক অলঙ্কার বিপণন সংস্থার বিজ্ঞাপনের মুখ হয়েছেন দীপিকা। তাঁর হিরেখচিত সাজের তারিফ করে রণবীর লিখেছিলেন, “আমার রানি! সব সময়ই আমার গর্বের বিষয়ও।” সেই দেখে আবারও বিভ্রান্ত হয়েছিলেন অনুরাগীরা। সমস্যাটা ঠিক যে কোথায়— বাইরে থেকে দেখে বোঝার উপায় নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE