Advertisement
০৮ মে ২০২৪
Ranveer Singh

Ranveer-Deepika: দীপিকার সঙ্গে বাচ্চার নাম আলোচনা করছেন রণবীর, সত্যিই কি মা হতে চলেছেন নায়িকা?

চর্চায় মেতে গিয়েছেন রণবীর ও দীপিকার অনুরাগীরা। নাম ঠিক করার পালা এসে পড়েছে মানে নির্ঘাত নতুন সদস্যের অপেক্ষায় তারকাদম্পতি! এর আগেও এ ভাবেই এক বার জল্পনার আগুনে ঘি ঢেলে গিয়েছিলেন রণবীরই। কিছু দিন আগেই তাঁকে প্রশ্ন করা হয়, ছেলে না মেয়ের বাবা হতে চান। 

পরিবারে নতুন সদস্যের অপেক্ষায় রণবীর-দীপিকা?

পরিবারে নতুন সদস্যের অপেক্ষায় রণবীর-দীপিকা?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২২ ১৯:০৯
Share: Save:

বেশ কয়েক দিন ধরেই মায়ানগরীর হাওয়ায় ভাসছে নতুন খবর। দীপিকা পাড়ুকোন নাকি মা হতে চলেছেন? সে খবর ঠিক না বেঠিক, জানার সুযোগ অবশ্য নেই। কারণ এ নিয়ে এখনও কিছুই বলেননি দীপিকা কিংবা তাঁর তারকা স্বামী রণবীর সিংহ। তবু মাঝেসাঝে দু’-একটা কথায় ইঙ্গিত মিলছে যেন! কানাঘুষো তাই থামার লক্ষণ নেই!

দীপিকার অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা নতুন করে উস্কে দিয়েছে রণবীরেরই একটি মন্তব্য। নিজের নতুন ছবি ‘জয়েশভাই জোরদার’-এর প্রচারে গিয়েছিলেন অভিনেতা। ছবির কেন্দ্রে কন্যাভ্রূণ হত্যা রোখার বার্তা। নায়ককে তাই প্রশ্ন করা হয়, তাঁর আর দীপিকার সন্তান মেয়ে হলে কী নাম রাখবেন তাঁরা? নিমেষে জবাবও দেন অভিনেতা। বলেন, ‘‘নাম জিনিসটার উপর আমার ভীষণ ঝোঁক। আমি আর দীপিকা তো আমাদের সন্তানের সম্ভাব্য নাম নিয়ে আলোচনাও করছি।’’ বাচ্চার নামের সেই তালিকা অবশ্য জানাতে রাজি হননি ‘৮৩’-র কপিল দেব। পাছে চুরি হয়ে যায়!

সঙ্গে সঙ্গেই চর্চায় মেতে গিয়েছেন অনুরাগীরা। নাম ঠিক করার পালা এসে পড়েছে মানে নির্ঘাত নতুন সদস্যের অপেক্ষায় তারকাদম্পতি! এর আগেও এ ভাবেই এক বার জল্পনার আগুনে ঘি ঢেলে গিয়েছিলেন রণবীরই। কিছু দিন আগেই তাঁকে প্রশ্ন করা হয়, ছেলে না মেয়ের বাবা হতে চান। অভিনেতা তখন সোজাসাপ্টা বলেছিলেন, ছেলে বা মেয়ে যা-হোক, সে আশীর্বাদ হয়েই আসবে তাঁর আর দীপিকার জীবনে।

এমন হুটহাট মন্তব্যে ভক্তকূল প্রায় ধরেই নিয়েছেন নতুন সদস্য আসছে রণবীর-দীপিকার পরিবারে। তবে নায়ক-নায়িকার যে মুখে এখনও কুলুপ আঁটা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranveer Singh Deepika Padukone Pregnancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE