Advertisement
১৯ মে ২০২৪
Ranveer Singh

Ranveer Singh: রাত দশটার পর আর নিম্নাঙ্গ ঢাকেন না রণবীর সিংহ! কর্ণের সামনে অকপট

বুধবার যখন ঘোষণা হল ‘কফি উইথ কর্ণ’ আর ফিরবে না, হঠাৎ মুষড়ে পড়েছিলেন সবাই।

গোপন তথ্য ফাঁস করলেন রণবীর

গোপন তথ্য ফাঁস করলেন রণবীর

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২২ ১২:০১
Share: Save:


'কফি উইথ কর্ণ' এমন এক অনুষ্ঠান যেখানে এসে মনের আগল খুলে দিয়েছেন বলি তারকারা। তাঁদের জীবনের গোপনতম কথাটিও জেনে নিয়েছেন সঞ্চালক কর্ণ জোহর। আর তা জানিয়েওছেন দুনিয়াকে। বুধবার যখন ঘোষণা হল ‘কফি উইথ কর্ণ’ আর ফিরবে না, হঠাৎ মুষড়ে পড়েছিলেন সবাই।

বলি তারকা থেকে সাধারণ মানুষ, সকলেই নানাবিধ প্রশ্ন করা শুরু করেছেন তার পর থেকেই। কেন, কী হল, ইত্যাদি ইত্যাদি। সঙ্গে শোকবার্তার বন্যা। সত্যিই কি তবে কফি হাতে ইন্ডাস্ট্রির গসিপ নিয়ে আলোচনা বন্ধ হয়ে যাবে?

কিন্তু সমস্ত দর্শককে আশ্বস্ত করে তার কিছু পরেই জানা গিয়েছে আসল খবর। বন্ধ হচ্ছে না, বরং কর্ণের জনপ্রিয় চ্যাট শো নতুন সিজন নিয়ে ফিরতে চলেছে। দেখা যাবে কেবল মাত্র ডিজনি হটস্টারে। শোনা যাচ্ছে, রণবীর সিংহ এবং আলিয়া ভট্টই প্রথম হাজির হবেন সেখানে।

তাঁদের একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছে দর্শক। তবে তার আগে ফিরে যাওয়া যাক জনপ্রিয় অতীতে, যখন রণবীর সিংহ এই অনুষ্ঠানে এসেই এক চমকপ্রদ গোপন কথা ফাঁস করেছিলেন। কর্ণ সে বার রণবীরকে নিজের সম্পর্কে এমন তিনটি জিনিস বলতে বলেছিলেন যা কেউ জানতেন না। অভিনেতা তৎক্ষণাৎ অকপট জানিয়েছিলেন, যে তিনি রাত দশটার পর নিম্নাঙ্গে আর অন্তর্বাস পরেন না। পাশে ছিলেন অনুষ্কা শর্মা। রণবীরের উত্তরে হতবাক হয়ে গিয়েছিলেন তিনিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranveer Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE