Advertisement
২৬ এপ্রিল ২০২৪
varun dhawan

Varun Dhawan: চিত্রনাট্য পড়তে পড়তে উত্তেজনায় অর্ধনগ্ন হলেন বরুণ ধবন!

বরুণের সঙ্গে রসিকতায় মেতেছেন বর্ষীয়ান অভিনেতা অনুপম খের। লিখেছেন, ‘জামা খুললে তাড়াতাড়ি চিত্রনাট্য মুখস্থ হয় বুঝি?’

উত্তাপ কফির কাপ থেকে শরীরে

উত্তাপ কফির কাপ থেকে শরীরে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২২ ১৯:২৫
Share: Save:


শ্যুটিংয়ের ফাঁকে মেকআপ রুমে তখন আলস্যের প্রহর। অভিনেতা বরুণ ধবন চিত্রনাট্যে মশগুল। পড়ছেন আর কফিতে চুমুক দিচ্ছেন। আর চিত্রনাট্যে ঠাসা উত্তেজনাতেই বোধহয় খুলে ফেলেছেন নিজের পোশাকও! সেই নিরালা মুহূর্তের ছবিই যে নেট দুনিয়ায় এমন আগুন উস্কে দেবে, কে জানত!

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে পরপর কয়েকটি ছবি পোস্ট করেন ‘কলঙ্ক’-এর অভিনেতা। প্রথম ছবিতে ঊর্ধ্বাঙ্গ অনাবৃত, চোখ হাতের চিত্রনাট্যে। পরের ছবিতে আরও কাছ থেকে দেখে নেওয়ার সুযোগ তাঁর অনাবৃত সুঠাম শরীর। হাতের কফিতে আলতো চুমুক। ছবির ক্যাপশনে লেখা, ‘সব হবে, তবে তার আগে এক কাপ কফি।’ পরবর্তী ছবিতে মাথায় হাত দিয়ে আলগোছে বসে অভিনেতা।

বরুণের এমন ছবি দেখে রসিকতার সুযোগ ছাড়েননি বর্ষীয়ান অভিনেতা অনুপম খের। লিখেছেন, ‘জামা খুললে তাড়াতাড়ি চিত্রনাট্য মুখস্থ হয় বুঝি?’ শুধু তিনিই নন, বরুণের ‘উষ্ণ’ ছবিগুলোর নীচে প্রতিক্রিয়া জানিয়েছেন অভিনেতা অর্জুন কপূর, রণবীর সিংহ থেকে শুরু করে বহু তারকা এবং ভক্তকুল।

২০২০ সালের ছবি ‘কুলি নং ১’-এ শেষ দেখা গিয়েছিল বরুণকে। রাজু কুলির ভূমিকায়। পরবর্তী ছবি ‘ভেদিয়া’র পোস্টার প্রকাশ্যে এসেছিল গত বছরেই। বরুণ এবং কৃতি শ্যাননকে থাকছেন প্রধান চরিত্রে। চলতি বছর নভেম্বরেই মুক্তি পাওয়ার কথা ছবিটির। এ ছাড়াও বরুণের হাতে রয়েছে ‘যুগ যুগ জিও’র কাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

varun dhawan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE