Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Alia Bhatt

Alia Bhatt-Dipika Padukone: আলিয়াকে চুমু খাওয়া বড্ড ‘বোরিং’, দীপিকার ঠোঁটে ঠোঁট রাখতে চেয়েছিলেন এই নায়ক

আলিয়া ভট্টকে চুমু খেয়েছেন। রীতিমতো নাকি বাজে লেগেছে! তার বদলে দীপিকা পাড়ুকোনের ঠোঁটে ঠোঁট রাখার যে তাঁর বড্ড সাধ! রণবীর কপূরের ঘরনির বদলে রণবীর সিংহের স্ত্রীকে আশ্লেষে চুম্বনের ইচ্ছে কিন্তু যে সে কারও নয়! খাস বলিউডেরই এক তরুণ তুর্কির! জানেন তিনি কে?

আলিয়ার বদলে দীপিকাকে চুমু খেতে চেয়েছিলেন কে?

আলিয়ার বদলে দীপিকাকে চুমু খেতে চেয়েছিলেন কে?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২২ ১৭:০৮
Share: Save:

আলিয়া ভট্টকে চুমুতে ভরিয়ে দিয়েছিলেন। কিন্তু নাকি উপভোগ করতে পারেননি! তার বদলে দীপিকা পাড়ুকোনের ঠোঁটে ঠোঁট রাখার তাঁর বড্ড সাধ। রণবীর কপূরের ঘরনির বদলে রণবীর সিংহের স্ত্রীকে আশ্লেষে চুম্বনের ইচ্ছে যে সে কারও নয়, খাস বলিউডেরই এক তরুণ তুর্কির! জানেন তিনি কে?

তিনি সিদ্ধার্থ মলহোত্র। আলিয়া ভট্টের প্রথম ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর নায়ক। সে ছবিতেই মহেশ ভট্টের কন্যার সঙ্গে তাঁর গভীর চুম্বন দৃশ্য সাড়া ফেলেছিল অনুরাগী মহলে। আলিয়া তখন বাস্তবেও তাঁরই প্রেমিকা। অথচ খোদ নায়কের নাকি দাবি, ‘‘আলিয়াকে চুমু খেতে ভীষণ বোরিং লেগেছিল আমার!’’ পরবর্তীতে এক সাক্ষাৎকারেই এ কথা বলেছেন সাম্প্রতিক বলিউডের এই জনপ্রিয় অভিনেতা।

তা হলে কাকে চুমু খেতে সাধ জাগে সিদ্ধার্থের? সাক্ষাৎকারে সে প্রশ্ন ছুড়ে দেওয়া হয়েছিল তাঁকেই। সটান উত্তর আসে— ‘‘দীপিকা পাড়ুকোন। ওর ঠোঁটে ঠোঁট রাখতে চাই। ভীষণ উপভোগ করব সেই চুম্বন!’’

কিন্তু আলিয়া তো তাঁরই প্রেমিকা ছিলেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর সময়ে। তা হলে তাঁকে চু্ম্বনে এত অনীহা কেন সিদ্ধার্থের? তাঁরও ব্যাখ্যা দিয়েছেন নায়ক নিজেই। বলেছেন, ‘‘আসলে শ্যুটিংয়ে চুমুর মহড়া দেওয়াটাই খুব অদ্ভুত লেগেছিল আমাদের। নিজেদের ঠোঁট, মাথা, নাক কোথায় থাকবে, সবটাই অন্য কেউ ঠিক করে দিচ্ছে। বুঝতে পারিনি চুমু খাওয়াটাই এত কঠিন হয়ে দাঁড়াবে!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE