Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
Ranveer Singh

Ranveer Singh-Deepika Padukone: সঞ্জয় ‘কাট’ বলার পরেও বিছানায় দীপিকাকে চুমু খেতে থাকেন রণবীর, আচমকা উড়ে আসে ইট!

‘অঙ্গ লগা দে রে’ গানে বিছানায় বসে চুমুর দৃশ্য তো খুবই জনপ্রিয়। কিন্তু সেই দৃশ্য শ্যুটিংয়ের সময়ে ঘটেছিল চমকপ্রদ কিছু ঘটনা।

রণবীর-দীপিকা

রণবীর-দীপিকা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২২ ১২:৪৪
Share: Save:

রণবীর সিংহ এবং দীপিকা পাড়ুকোন। সঞ্জয় লীলা ভন্সালীর ‘রামলীলা’ থেকেই তাঁদের একে অপরের প্রতি আকর্ষণ তৈরি হয়। তার পরে বন্ধুত্ব, প্রেম, বিয়ে। তাঁদের এই যাত্রার শুরুর দিনগুলির কথা মনে করলেন রণবীর। সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘রামলীলা’র একটি দৃশ্যের নেপথ্য ঘটনার বর্ণনা দিলেন ‘জয়েশভাই জোরদার’।

‘অঙ্গ লগা দে রে’ গানে বিছানায় বসে চুমুর দৃশ্য তো খুবই জনপ্রিয়। কিন্তু সেই দৃশ্য শ্যুটিংয়ের সময়ে ঘটেছিল চমকপ্রদ কিছু ঘটনা। রণবীর-দীপিকা চুমু খেতে খেতে পরিচালকের ‘কাট’ শুনতে পাননি। রণবীরের বক্তব্য, ‘‘কোনও কোনও দৃশ্যে আপনি এমনই ঘোরে চলে যাবেন যে আচমকা সেই চরিত্র থেকে বেরোনো সম্ভব নয়। তেমনটাই ঘটেছিল সেখানে। আমরা ‘কাট’ শুনতে পাইনি। বা পেলেও একে অপরকে চুমু খাওয়া থামাতে পারিনি।’’

শ্যুটিং চলছিল দোতলার একটি ঘরে। তাঁদের পাশেই ছিল লম্বা একটি জানলা। এমনই সময়ে আচমকা নীচ থেকে একটি ইট এসে জানলার কাচ ভেঙে তাঁদের বিছানায় এসে পড়ে। কিন্তু তার পরেও থামেননি ‘রাম’ এবং ‘লীলা’। চুমু খেতেই থাকেন অধুনা তারকা দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE