Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৯ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Vijay Babu: ধর্ষণের অভিযোগ মাথায় নিয়ে কোথায় পালিয়েছেন বিজয় বাবু? শুনানিতেও এলেন না

ধর্ষণ এবং একাধিক যৌন হেনস্থার ঘটনায় অভিযুক্ত বিজয় বাবু। কোর্টের শুনানির দিনেও হাজিরা দিতে ব্যর্থ হলেন দক্ষিণী প্রযোজক।

সংবাদ সংস্থা
মুম্বই ৩০ মে ২০২২ ২০:০২
Save
Something isn't right! Please refresh.
 সেই যে দেশ ছেড়ে পালিয়েছেন আর তাঁর দেখা নেই।

সেই যে দেশ ছেড়ে পালিয়েছেন আর তাঁর দেখা নেই।

Popup Close

দক্ষিণী প্রযোজক তথা পরিচালক বিজয় বাবু সেই যে দেশ ছেড়ে পালিয়েছেন, আর তাঁর দেখা নেই। সোমবারই কেরল হাইকোর্টে আগাম জামিনের আবেদনের শুনানি ছিল। তা পিছিয়ে দিতে বাধ্য হলেন বিচারকরা। আদালতকে জানানো হয়েছিল বিজয় সোমবারই দুবাই থেকে কোচি পৌঁছবেন। পরবর্তীতে জানা যায়, অনিবার্য কারণবশত সোমবার নয়, বুধবার আদালতে হাজিরা দেবেন তিনি।

বুধবার আদালত কী পদক্ষেপ নেবে, তা নিয়েও এ বার সংশয় দেখা দিচ্ছে। আদালতের তরফে আগেই স্পষ্ট করা হয়েছিল, ৩০ মে কেরালায় ফিরে আসতে ব্যর্থ হলে বিজয় বাবুর জামিনের আবেদন পুনর্বিবেচনা করা হবে না। যদিও কেরালা পুলিশ বিজয় বাবুকে ফিরিয়ে আনার জন্য যথাসাধ্য চেষ্টা করছে।

গত মাসে দেশ ছেড়ে দুবাইতে উড়ে গিয়েছিলেন অভিযুক্ত প্রযোজক। সেখান থেকে পুলিশ রেড কর্নার নোটিস জারি করার পদক্ষেপ নিলে তিনি আবার জর্জিয়ার উদ্দেশ্যে রওনা হয়ে যান। তবে যেখানেই যান, কোচিতে ফেরার আগে দুবাই ছুঁয়েই আসতে হবে বিজয়কে। তাই তক্কেতক্কে পুলিশও।

Advertisement

গত ২২ এপ্রিল কোঝিকোড়ের এক অভিনেত্রী বিজয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছিলেন। কাজ দেওয়ার অছিলায় ফ্ল্যাটে ডেকে তাঁকে নেশাগ্রস্ত অবস্থায় ধর্ষণ এবং মারধর করেন প্রযোজক, এমনটাই অভিযোগ সেই তরুণীর। সেই শুনে আরও এক মডেল-অভিনেত্রীও বিজয়ের বিরুদ্ধে সরব হন। অভিযোগ, তাঁকেও নাকি যৌন হেনস্থা করেছিলেন বিজয়! দ্বিতীয় মামলা দায়ের করেন তিনিও।

খবর প্রকাশ্যে এলেই হইচই শুরু হয়। যদিও বিজয় সমস্ত অভিযোগ অস্বীকার করেন। অভিযোগকারীদের বিরুদ্ধে পাল্টা মামলা করার হুঁশিয়ারি দিয়ে দেশ ছেড়েছিলেন দক্ষিণী প্রযোজক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement