Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Rashmika Mandanna

বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে সম্পর্কে চিড়? প্রেম দিবসের আগে রশ্মিকার প্রশ্নে তুঙ্গে চর্চা

তাঁর প্রেমের খবরে সরগরম দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউড। প্রেম দিবসের আগে সেই প্রেম নিয়েই প্রশ্ন করে বসলেন রশ্মিকা মন্দনা। ধাঁধায় অনুরাগীরা।

Photograph of Vijay Deverakonda and Rashmika Mandana.

বিজয়-রশ্মিকার সম্পর্কে চিড়? রশ্মিকার পোস্টে তুঙ্গে জল্পনা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৫৭
Share: Save:

ইন্ডাস্ট্রিতে তাঁদের প্রেম নিয়ে কানাঘুষোর অন্ত নেই। তবে প্রেম নিয়ে প্রশ্ন করলে দুই তারকারই মুখে কুলুপ। অভিনেত্রী রশ্মিকা মন্দনা ও দক্ষিণী সুপারস্টার বিজয় দেবেরাকোন্ডা। দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউড পর্যন্ত তাঁদের প্রেমের গুঞ্জন। এ দিকে প্রেম দিবসের আগে প্রেমিক নিয়ে প্রশ্ন তুললেন রশ্মিকা। ‘‘অনুমান করো, আমার ভ্যালেন্টাইন কে?’’ ইনস্টাগ্রাম স্টোরিতে অনুরাগীদের উদ্দেশে প্রশ্ন রাখলেন অভিনেত্রী। তবে কি বিজয়ের সঙ্গে সম্পর্কে চিড়? ধাঁধায় চর্চিত জুটির অনুরাগীরা।

Instagram story by Rashmika Mandana.

রশ্মিকার ইনস্টাগ্রাম স্টোরি দেখে ধাঁধায় অনুরাগীরা। ছবি: ইনস্টাগ্রাম।

দক্ষিণী অভিনেত্রী হিসাবে বলিউডে পা রশ্মিকা মন্দনার। মুম্বইয়ে এসে ‘গুডবাই’, ‘মিশন মজনু’ ছবিতে তাঁর কাজ নজর কেড়েছে দর্শকের। প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়। অভিনেত্রীর ঝুলিতে রয়েছে আরও বেশ কয়েকটি হিন্দি ছবি। অন্য দিকে দক্ষিণী ছবিতেও চুটিয়ে কাজ করছেন রশ্মিকা। ‘পুষ্পা: দ্য রাইজ়’ থেকে ‘বারিসু’— একাধিক জনপ্রিয় ও সুপারহিট ছবিতে কাজ করেছেন তিনি। তবে শুধু অভিনয় নয়, নিজের প্রেমজীবনের জন্যের চর্চায় থাকেন অভিনেত্রী। বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে তাঁর প্রেমের সম্পর্কের ফিসফাস বহুদিনের। দিনকয়েক আগেই দুবাইয়ে চর্চিত প্রেমিক বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে দেখা গিয়েছিল তাঁকে। দুবাইয়ে সপরিবারে ছুটি কাটাতে গিয়েছিলেন দক্ষিণী তারকা অভিনেতা। সেখানেই প্রকাশ্যে এসেছিল বিজয় ও রশ্মিকার ছবি। ছবি দেখে স্পষ্টই বোঝা যায়, একে অপরের সান্নিধ্যে সুন্দর সময় কাটিয়েছেন তাঁরা। প্রেম দিবসের আগে প্রেমিক নিয়ে প্রশ্নে তাই ধাঁধায় পড়ে গিয়েছেন যুগলের অনুরাগীরা। অনেকে অবশ্য বলছেন, এটি নিশ্চয়ই কোনও বিজ্ঞাপনী কৌশল।

‘গীতগোবিন্দম’ ছবিতে প্রথম একসঙ্গে কাজ করেন বিজয় ও রশ্মিকা। তার পরে ‘ডিয়ার কমরেড’। ছবিতে একসঙ্গে কাজ করার সময় বন্ধুত্ব। ছবির প্রচারেও নজরে পড়ার মতো রসায়ন দুই অভিনেতার। প্রেমের জল্পনার সূত্রপাত সেখান থেকেই। যদিও বার বার প্রশ্নের মুখে পড়লেও নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলতে চাননি কেউ-ই। এ বার প্রেম দিবসের আগে রশ্মিকা প্রশ্নে বাড়ল জল্পনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE