Advertisement
১৯ এপ্রিল ২০২৪
rashmika mandanna

Rashmika Mandanna: বিয়ে করছেন বিজয় দেবারাকোন্ডা এবং রশ্মিকা মন্দানা? মুখ খুললেন ‘পুষ্পা’র অভিনেত্রী

‘ডিয়ার কমরেড’, ‘গীত গোবিন্দম’-এর মতো একাধিক ছবিতে একসঙ্গে কাজ করেছেন বিজয় এবং রশ্মিকা। দক্ষিণী তারকা বিজয় দেবারাকোন্ডা এবং রশ্মিকা মন্দানার প্রেম নিয়ে জল্পনা চলছেই। বিজয় শুধু ২১ ফেব্রুয়ারি একটি টুইটে লিখেছিলেন ‘আবারও ভুল কথাবার্তা।’ তবে কোন কথা ভুল, তা যদিও টুইটে উল্লেখ করেননি।

রশ্মিকা মন্দানা

রশ্মিকা মন্দানা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২২ ১০:৩৩
Share: Save:

দক্ষিণী তারকা বিজয় দেবারাকোন্ডা এবং রশ্মিকা মন্দানার প্রেম নিয়ে জল্পনা চলছেই। যদিও এই আলোচনা নিয়ে দু’জনের কেউই বিশেষ মুখ খোলেননি। বিজয় শুধু ২১ ফেব্রুয়ারি একটি টুইটে লিখেছিলেন ‘আবারও ভুল কথাবার্তা।’ তবে কোন কথা ভুল, তা যদিও টুইটে উল্লেখ করেননি। এ বার রশ্মিকা এবং বিজয়ের জল্পনা নিয়ে মুখ খুললেন রশ্মিকা।

‘পুষ্পা’র আকাশছোঁয়া সাফল্যের পর বর্তমানে পরবর্তী ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন রশ্মিকা। ছবির প্রচারে এক সংবাদমাধ্যমের তরফে রশ্মিকাকে এই নিয়ে প্রশ্ন করা হলে তিনি তাঁর এবং বিজয়ের বিয়ের ব্যাপারটি নিছকই গুজব বলেই উড়িয়ে দেন। ‘পুষ্পা’র অভিনেত্রী বলেন, “বিয়ের করার জন্য এখনও আমার হাতে অনেক সময় আছে। যখন সময় হবে তখনই বিয়ে করব। যাঁরা গুজব ছড়াচ্ছেন তাঁদের গুজব ছড়াতে দিন।”

‘ডিয়ার কমরেড’, ‘গীত গোবিন্দম’-এর মতো একাধিক ছবিতে একসঙ্গে কাজ করেছেন বিজয় এবং রশ্মিকা। শোনা যায়, পর্দার সেই প্রেম বাস্তবে পরিণত হতেও সময় নেয়নি বেশি দিন। তবে, বিজয় এবং রশ্মিকা দু’জনেই আপাতত সেই জল্পনায় জল ঢাললেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE