Advertisement
১৬ মে ২০২৪
Rashmika Mandanna

বলিউডে দু’টি ছবিই ব্যর্থ, কিন্তু রণবীরের বিপরীতে তাঁর ‘অ্যানিমাল’ কী কারণে হিট হবে, জানালেন রশ্মিকা

‘অ্যানিমাল’-ছবির প্রচার ঝলক প্রকাশ্যে আসতেই টুকলির অভিযোগ ওঠে। তার পরও ছবিটি নিয়ে আত্মবিশ্বাসী রশ্মিকা। নেপথ্যের কারণ খোলসা করলেন অভিনেত্রী।

Ranveer Kapoor and Rashmika Mandanna

(বাঁ দিকে) রণবীর কপূর, রশ্মিকা মন্দনা(ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৩ ২০:০৪
Share: Save:

‘গুডবাই’-এর পর বলিউডে রশ্মিকার মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘মিশন মজনু’। তবে দু’টি ছবিই ব্যর্থ। তার পরেও রশ্মিকার জীবনে আশার আলো দেখাচ্ছে ‘অ্যানিমাল’ ছবিটি। চলতি বছরের ডিসেম্বর মাসে মুক্তি পেতে চলেছে রণবীর কপূর, রশ্মিকা মন্দনা অভিনীত এই ছবি। ‘অর্জুন রেড্ডি’ ও ‘কবীর সিংহ’ খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গা রয়েছেন পরিচালনার দায়িত্বে। বছরের প্রথমেই মুক্তি পেয়েছিল ছবির পোস্টার। তার পরে গত মাসে মুক্তি পায় ছবির ‘প্রি-টিজ়ার’। কথা ছিল, আগামী অগস্ট মাসে মুক্তি পাবে ছবি। তবে এখন খবর, ৫ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি। আর তাতেই উচ্ছ্বসিত রশ্মিকা। আগেভাগেই বলে দিয়েছেন, এই ছবি কামাল করতে চলেছে। কেন এতটা আত্মবিশ্বাসী অভিনেত্রী, নেপথ্যে কারণ জানালেন নিজেই।

রশ্মিকা জানান, তিনি ভীষণ আশাবাদী এই ছবিটি নিয়ে। জুন মাসে ‘অ্যানিম্যাল’-এর প্রথম প্রচার ঝলক প্রকাশ্যে আসতেই শুরু হয়েছিল বিতর্ক। দক্ষিণ কোরিয়ার একটি ছবি থেকে নাকি হুবহু নকল করে ছবি বানিয়েছেন পরিচালক, অভিযোগ তোলেন নেটাগরিকদের একাংশ। ঝলকে রণবীরের পরনে সাদা শার্ট, সঙ্গে দক্ষিণী কায়দায় পরা সাদা ধুতি। কুড়ুল হাতে পর্দায় হাজির অভিনেতা। মুখোশ পরে থাকা একদল মানুষের দিকে কুড়ুল হাতেই ধেয়ে গেলেন তিনি। তার পর এক এক করে শত্রুনিধন। প্রচার ঝলকের লালচে আভা থেকেই পরিষ্কার, বেশ রক্তারক্তি এক অভিজ্ঞতার মুখোমুখি হতে চলেছেন দর্শক। এ দিকে ছবির এই ঝলকের সঙ্গে দক্ষিণ কোরিয়ার ছবি ‘ওল্ডবয়’-এর একটি দৃশ্যের মিল খুঁজে পেয়েছেন নেটাগরিকদের একাংশ। তবে এ সবে কান দিতে নারাজ অভিনেত্রী। রশ্মিকার কথায়, ‘‘ডিসেম্বর মাসটা আমার জন্য ভীষণ লাকি। এই মাসেই মুক্তি পেয়েছিল আমার প্রথম ছবি ‘কিরিক পার্টি’। এ ছাড়াও ‘পুষ্পা’, ‘চমক’, ‘অঞ্জনি পুত্র’ আমার কেরিয়ারে হিট ছবিগুলি এই মাসেই মুক্তি পায়। ‘অ্যানিম্যাল’ আমার পঞ্চম ছবি, যা ডিসেম্বরে মুক্তি পাবে। স্বাভাবিক ভাবেই আমি উত্তেজিত।’’

এ ছাড়াও রশ্মিকা জানান, ‘অ্যানিমাল’-এর মতো ছবি দর্শক আগে দেখেননি। চরিত্রটাই নাকি একেবারে অন্য রকম। অভিনেত্রী নিজেও কখনও কল্পনা করেননি এমন এক চরিত্রে অভিনয় করার কথা। তিনি মুখিয়ে রয়েছে এই ছবিতে দর্শক তাঁকে দেখে কী প্রতিক্রিয়া দেন দেখার জন্য!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE