Advertisement
১০ মে ২০২৪
Rashmika Mandanna

হটপ্যান্ট বা শাড়ি, যা-ই পরুন বিদ্রুপের ঝড়, রশ্মিকার দাবি তিনি সবার জন্য নন!

কেন সবাই বিরূপ ‘পুষ্পা’ অভিনেত্রীর প্রতি? নেটদুনিয়ায় চোখ রেখে ভেঙে পড়েছিলেন রশ্মিকা। দীর্ঘ পোস্টে প্রকাশ করলেন নিজের অনুভূতি।

কেন সবাই বিরূপ ‘পুষ্পা’ অভিনেত্রীর প্রতি? নেটদুনিয়ায় চোখ রেখে ভেঙে পড়েছিলেন রশ্মিকা।

কেন সবাই বিরূপ ‘পুষ্পা’ অভিনেত্রীর প্রতি? নেটদুনিয়ায় চোখ রেখে ভেঙে পড়েছিলেন রশ্মিকা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২২ ১২:৫৪
Share: Save:

দিনের পর দিন কটু কথা শুনে যেতে হচ্ছে। তিনি নাকি বিজয় দেবেরাকোন্ডার প্রেমিকা! ইনস্টাগ্রামে ছোটবেলার ছবি দিলেও সরাসরি ‘যৌনকর্মী’ বলে আক্রমণ করা হয় রশ্মিকা মন্দানাকে। তিনি হট প্যান্ট পরলেও বিদ্রুপ করা হচ্ছে, আবার শাড়ি পরলেও। কেন সবাই বিরূপ ‘পুষ্পা’ অভিনেত্রীর প্রতি? নেটদুনিয়ায় চোখ রেখে ভেঙে পড়েছিলেন রশ্মিকা। তা নিয়ে একটি দীর্ঘ পোস্ট করলেন ইনস্টাগ্রামে। সেই সঙ্গে ভালবাসা জানালেন অনুরাগীদের, যাঁরা সব কিছুর মধ্যেও পাশে ছিলেন অভিনেত্রীর।

রশ্মিকা লেখেন, “ভালবাসা জানাই তাঁদের সকলকে, যাঁদের কাছে এর দাম রয়েছে। অনেক মেসেজ পেয়েছি, যাতে আপনারা আমার মানসিক অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। পড়ে মনের জোর পেয়েছি। আমার ভিতরে উষ্ণতার সঞ্চার করেছে। আমার কাছে এ অনেকখানি।” নিজের একটি ছবি দিয়ে এত দিনে একটি ইতিবাচক সকাল শুরু করেন অভিনেত্রী। যা দেখে শুভেচ্ছা জানান অনুরাগীরাও।

বর্তমানে ভামশি পাইরিপল্লির পরিচালনায় ‘বরিশু’ ছবির শুটিংয়ে ব্যস্ত রশ্মিকা। বিজয় তলাপতির সঙ্গে সে ছবিতে পর্দা ভাগ করবেন নায়িকা। ভরভরন্ত কেরিয়ারের পাশে নিন্দার ছায়া তাঁকে বার বার পিছনে টেনে নিয়ে যাক, চান না অভিনেত্রী। তাঁর দাবি, “আমায় সবাই বুঝবেন এমন কোনও কথা নেই। সবার ভালবাসা পাওয়ার আশা করি না। কিন্তু তার মানে এই নয় যে, আমার বিরুদ্ধে নেতিবাচক প্রচার চালিয়ে যাবেন!”

সম্প্রতি ঘৃণ্য মন্তব্য করা হয় তাঁর শরীর নিয়ে। একটানা নেতিবাচক মন্তব্য উপেক্ষা করতে না পেরে রশ্মিকা সমাজমাধ্যমে লিখেছিলেন, ‘‘ক্রমাগত যখন নিজের দেহ, নিজের গায়ের রং, ব্যক্তিগত সম্পর্ক নিয়ে প্রশ্ন ওঠে, বিদ্রুপ করা হয়, তখন মনে হতে থাকে, জনতার সামনে যেন নগ্ন অবস্থায় রাস্তায় দাঁড়িয়ে আছি।’’

মনভাঙা এক লেখায় কিছু দিন আগেই রশ্মিকা লিখেছেন, ‘‘সকলকে আমায় পছন্দ করতে বলছি না। সমালোচনা আসুক, কিন্তু সেটা আমার কাজ ঘিরে হোক।’’

তিনি জানান সম্প্রতি এমন কিছু সাক্ষাৎকার প্রকাশিত হয়েছে যেখানে ভুল তথ্য দেওয়া হচ্ছে, যা শুধু তাঁর বিরুদ্ধেই যাচ্ছে না, ইন্ডাস্ট্রিতে সহকর্মীদের সঙ্গে তাঁর সম্পর্কও নষ্ট করছে। যা তিনি বলেননি সেটাই লেখা হচ্ছে! অভিনেত্রীর কর্মজীবন নয়— তাঁর পরিবার, প্রেম, সম্পর্ক সব কিছুকেই বড় বেশি ঘৃণার চোখে দেখা হচ্ছে। তিনি শঙ্কিত! মানসিক অবসাদ হয়তো তাঁকে ঘিরে ফেলছে। কাজ করার উৎসাহ হারিয়ে ফেলছেন তিনি। তিনি জানান, অনুরাগীদের ভালবাসা, উৎসাহই তাঁকে কাজে উদ্বুদ্ধ করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rashmika Mandanna South Indian Actress Trolled
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE