Advertisement
১৭ জুন ২০২৪
Pushpa: The Rise

Pushpa 2: ‘পুষ্পা’র সিক্যুয়েলে আর দেখা যাবে না রশ্মিকাকে? খোলসা করলেন প্রযোজক

বক্স অফিসে চূড়ান্ত সাফাল্যের পর আসছে ‘পুষ্পা’র সিক্যুয়েল। শোনা যাচ্ছে এই ছবিতে আর দেখা যাবে না শ্রীবল্লিকে।

দেখা যাবে না রশ্মিকা ‘শ্রীবল্লি’কে?

দেখা যাবে না রশ্মিকা ‘শ্রীবল্লি’কে?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ জুন ২০২২ ১৩:২৩
Share: Save:

‘প্রেম’, ‘অ্যাকশন’, ‘ড্রামা’ তিন উপাদান নিয়ে বক্স অফিসে ঝড় তুলেছিল আল্লু অর্জুন, রশ্মিকা মান্দানা অভিনীত ছবি ‘পুষ্পা: দ্য রাইজ’। ছবি মুক্তির ৬ মাস কাটতে না কাটতেই সিনে পাড়ায় নতুন গুঞ্জন। আসছে ‘পুষ্পা’র সিক্যুয়েল। আল্লু অর্জুন, রশ্মিকা আর ফহদ ফাসিলকে নিয়ে চর্চা এখন তুঙ্গে। কিন্তু আর নাকি দেখা যাবে না রশ্মিকা মান্দানাকে। তবে শোনা যাচ্ছে, সিক্যুয়েলে মৃত্যু ঘটবে কোনও একটি চরিত্রের।

মুম্বইয়ের সংবাদ সংস্থা সূত্রে খবর, ছবিতে মান্দানার চরিত্র ‘শ্রীবল্লি’র মৃত্যু ঘটতে পারে। আর এই খবরেই বেশ খানিকটা মনখারাপ রশ্মিকা ভক্তদের। এই খবর কি আদৌ সত্য? এ প্রসঙ্গে মুখ খুললেন প্রযোজক ওয়াই রবি শঙ্কর। তিনি বলেন, “পুষ্পা ২-তে রশ্মিকা অভিনীত ‘শ্রীবল্লি’ চরিত্রের মৃত্যু ঘটবে, এই খবর সম্পূর্ণ রটনা।”

সিক্যুয়েল প্রসঙ্গে প্রযোজকের আরও সংযোজন, “ছবির গল্পই এখনও পুরোপুরি তৈরি নেই। সবটাই এখনও কথাবার্তার পর্যায়ে। এখনও অবধি যা যা লেখা হয়েছে সবটাই মনগড়া। কোনওটাই সত্যি নয়।”

তা হলে শ্রীবল্লিকে আবারও পর্দায় দেখতে পাবে দর্শক? প্রযোজকের দাবি অবশ্যই দেখতে পাবে। অগস্ট মাসের প্রথম দিক থেকে শুরু হবে শ্যুটিং। এখন চলছে চূড়ান্ত পর্যায়ের প্রস্তুতি।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE