Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Raveena Tandon

Raveena Tandon: টিপ টিপ বর্ষাই কপালে ছিল! বাবার ভয়ে অন্তরঙ্গ দৃশ্য করতে চাননি রবিনা

‘মোহরা’ ছবিতে অভিনয় করতে চাননি রবিনা ট্যান্ডন। ‘টিপ টিপ বরসা পানি’ দেখে যদি বাবা রেগে যান!

এতটাই বৃষ্টি ভিজেছিলেন যে, জ্বর এসে গিয়েছিল অভিনেত্রীর!

এতটাই বৃষ্টি ভিজেছিলেন যে, জ্বর এসে গিয়েছিল অভিনেত্রীর!

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ জুলাই ২০২২ ১৬:৩৩
Share: Save:

‘মোহরা’ ছবির সব ভাল। নায়ক অক্ষয় কুমার। তবু যেই শুনেছিলেন ‘টিপ টিপ বরসা পানি’-র মতো একখানি গান আছে ছবিতে, পালিয়ে বাঁচতে চেয়েছিলেন রবিনা ট্যান্ডন। পাছে বাবা রবি ট্যান্ডন রেগে যান! যদিও নির্মাতারা অনুরোধ করতে থাকেন। ঘটনাচক্রে সে ছবিতে অভিনয় করতে বাধ্য হন রবিনাও।

মুম্বই সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ‘মস্ত মস্ত গার্ল’ বলেন, ‘‘উত্তেজক দৃশ্যে আমি স্বাচ্ছন্দ্য বোধ করি না। ওই গানে অশ্লীল ইঙ্গিত না থাকলেও বৃষ্টিভেজা মাখোমাখো রসায়ন আমাকে অস্বস্তিতে ফেলেছিল। ভাবিনি, ওটা করব।’’

যদিও ১৯৯৪ সালে মুক্তির পর অঢেল প্রশংসা পায় ‘মোহরা’। ভাগ্যিস রবিনা রাজি হয়েছিলেন, এখনও ভাবেন ছবির প্রযোজকরাও।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘মোহরা’-র প্রোডাকশন ডিজাইনার এবং সহ-চিত্রনাট্য লেখক শাব্বির বক্সওয়ালা সেই পুরনো কথা তুললেন। শাব্বির বললেন, ‘‘রবিনা ওই গানের দৃশ্যে আগ্রহী ছিল না। ভেবেছিল, ওর বাবা এটা পছন্দ করবেন না। যদিও পরিচালক রাজীব রাইয়ের কাছে পরিস্থিতি সামাল দেওয়ার পরামর্শ পেয়ে আইকনিক গানটিতে কাজ করতে রাজি হয় রবিনা।’’

নির্মাতারা কী ভাবে রবিনাকে রাজি করিয়েছিলেন? প্রশ্ন করা হয়েছিল শাব্বিরকে। তিনি জানান, আসলে অক্ষয়ের বিপরীতে নায়িকা হওয়ার কথা ছিল দিব্যা ভারতীর। তিনি ছবির জন্য চুক্তিবদ্ধ হওয়ার পরে ৫ দিন শ্যুটিংও করেছিলেন। কিন্তু তার পরেই বিপত্তি। আচমকা মুম্বইয়ের এক বহুতলের বারান্দা থেকে পড়ে মারা যান দিব্যা। এর পরেই চরিত্রটিতে অভিনয়ের প্রস্তাব আসে রবিনার কাছে।

রাজীব নায়িকাকে বুঝিয়ে বলেন, ‘‘ছবিটা তোমার বাবাকে না দেখালেই তো হল!’’ এর পরেই রাজি হন রবিনা। পরবর্তীতে অভিনেত্রী জানান, বৃষ্টিতে এমন ভিজেছিলেন যে, গানটির শ্যুটিংয়ের সময়ে তাঁর জ্বর এসে গিয়েছিল!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raveena Tandon Akshay Kumar song
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE