Advertisement
০৬ মে ২০২৪
Pushpa: The Rule

ঝলক মুক্তি পাওয়ার পরেও ফের হোঁচট! শেষমেশ কবে ‘পুষ্পা: দ্য রুল’ দেখতে পারবেন দর্শক?

এক পাএগোলেই পিছিয়ে যাচ্ছে দুই পা। দর্শক ও অনুরাগীদের মধ্যে উদ্দীপনা সৃষ্টি করেও একের পর এক হোঁচট খাচ্ছে ‘পুষ্পা: দ্য রুল’।

Reports say Allu Arjun’s Pushpa: The Rule postponed again, to not release before May 2024.

প্রথম ঝলক প্রকাশ্যে আসার পরেও ফের অনিশ্চিত ‘পুষ্পা: দ্য রুল’-এর মুক্তি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৪ মে ২০২৩ ২১:১০
Share: Save:

অতিমারি ও লকডাউনের আবহেই ২০২১ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘পুষ্পা: দ্য রাইজ়’। দক্ষিণী তারকা অল্লু অর্জুন অভিনীত এই ছবি নজর কেড়েছিল দর্শকের। এই ছবির মাধ্যমেই সর্বভারতীয় স্তরে পরিচিত মুখ হয়ে ওঠেন অল্লু। দেশের বক্স অফিসে সাড়ে তিনশো কোটি টাকার বেশি ব্যবসা করেছিল এই ছবি। তার পর থেকেই ছবির দ্বিতীয় ভাগ ‘পুষ্পা: দ্য রুল’-এর অপেক্ষায় রয়েছেন দর্শক ও অনুরাগীরা। গত বছরের শেষ দিক থেকে ছবির কাজে হাতও দিয়েছিলেন পরিচালক সুকুমার। গত এপ্রিলে মুক্তি পেয়েছে ছবির প্রথম ঝলকও। ছবিতে অল্লু অর্জুনের ‘লুক’ প্রকাশ্যে আসার পর থেকেই উত্তেজনা কয়েক গুণ বেড়ে গিয়েছে অনুরাগীদের। তবে সাম্প্রতিকতম খবরে আবারও হতাশ হতে হল তাঁদের। চলতি বছরের শেষ দিকে মুক্তি পাওয়ার কথা ছিল ‘পুষ্পা: দ্য রুল’-এর। তবে এখন শোনা যাচ্ছে, পূর্বনির্ধারিত সময়ে ছবির মুক্তির সম্ভাবনা প্রায় নেই বললেই চলে।

‘পুষ্পা: দ্য রাইজ়’-এর সাফল্যের পর ‘পুষ্পা: দ্য রুল’ ছবি আরও বড় মাপে বানাতে চাইছেন পরিচালক সুকুমার। ছবির গুণাগুণের সঙ্গে কোনও রকম আপস করতে নারাজ তিনি। তাই ছবির কাজ শেষ করতে কোনো তাড়াহুড়ো করতে চাইছেন না সুকুমার। চলতি বছরের শেষ দিকের বদলে আগামী বছর মে থেকে জুলাই মাসের মধ্যে ছবি মুক্তির পরিকল্পনা করছেন ছবির নির্মাতারা।

গত বছরের শেষ দিক থেকেই শুরু হয়ে গিয়েছে ‘পুষ্পা: দ্য রুল’ ছবির শুটিংয়ের কাজ। শুটিংয়ের জন্য বিশাখাপত্তনমে দেখা গিয়েছে খোদ অল্লু অর্জুনকে। সূত্রের খবর, পুষ্পা ও ভানওয়ার সিংহের চরিত্রের দ্বন্দ্বের উপর ভিত্তি করে লেখা হয়েছে দ্বিতীয় ভাগের চিত্রনাট্য। এই ছবিতে অল্লু অর্জুনের পাশাপাশি ফিরছেন রশ্মিকা মন্দনা ও ফাহাদ ফাসিলও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE