Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Adah Sharma

২০০ কোটির গণ্ডি পেরিয়েও জারি অশান্তি! নেটদুনিয়ায় ফোন নম্বর ফাঁস হওয়ায় ফ্যাসাদে অদা শর্মা

খ্যাতির বিড়ম্বনা, না কি বিতর্কের জের? উত্তর দিতে গেলে ধন্দে পড়তে হবে। সাফল্যের স্বাদ এক দিকে। অন্য দিকে, ফোন নম্বর নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ায় ফাঁপরে পড়লেন ‘দ্য কেরালা স্টোরি’ খ্যাত অদা শর্মা।

The Kerala Story actress Adah Sharma faces harassment, her contact details leaked online.

‘দ্য কেরালা স্টোরি’ মুক্তির সপ্তাহ দুয়েক পরেও ফের ফাঁপরে পড়েন অভিনেত্রী অদা শর্মা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৪ মে ২০২৩ ২০:৩০
Share: Save:

চলতি বছরের অন্যতম সফল ও বিতর্কিত ছবির তকমা অর্জন করেছে ‘দ্য কেরালা স্টোরি’। ছবির প্রথম প্রচার ঝলক মুক্তি পাওয়ার পর থেকেই দানা বেঁধেছিল বিতর্ক। সব ঝড় পেরিয়ে ৫ মে মুক্তি পায় বাঙালি পরিচালক সুদীপ্ত সেনের ছবি ‘দ্য কেরালা স্টোরি’। এখনও পর্যন্ত বক্স অফিসে ২০০ কোটি টাকার বেশি ব্যবসা করে ফেলেছে এই ছবি। তার পরেও বিতর্ক পিছু ছাড়েনি। সমাজমাধ্যমে বার বার রোষের মুখে পড়েছেন ছবির অভিনেত্রী অদা শর্মা। ছবি মুক্তির সপ্তাহ দু’য়েক পরে নতুন ফ্যাসাদে পড়লেন অভিনেত্রী। এ বার নেটদুনিয়ায় প্রকাশ্যে চলে এল অভিনেত্রীর যোগাযোগ সংক্রান্ত তথ্য।

খবর, সম্প্রতি ইনস্টাগ্রামের পাতায় অভিনেত্রী অদা শর্মার ফোন নম্বর ফাঁস করে দেন এক ব্যক্তি। তার পর থেকেই নাকি বার বার হেনস্থার শিকার হচ্ছেন অদা। শুধু তাই নয়, অভিনেত্রী সেই নম্বর ব্যবহার করা বন্ধ করলে তাঁর নতুন ফোন নম্বরও ফাঁস করে দেওয়ার হুমকি দেন ওই ব্যক্তি। তবে খবর, অভিযোগ ওঠার পরেই পদক্ষেপ করার ফলে আপাতত ডিঅ্যাক্টিভেট করা হয়েছে ওই ব্যক্তির ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট।

সপ্তাহখানেক আগেই কলকাতায় এসেছিলেন ‘দ্য কেরালা স্টোরি’র অভিনেত্রী। ছবিতে শালিনী উন্নিকৃষ্ণনের চরিত্রে অভিনয় করেছেন তিনি। ছবির চিত্রনাট্য অনুযায়ী, ওই চরিত্রকে জোর করে ইসলামে ধর্মান্তরিত করা হয়। তার পর শালিনীর নাম হয় ফতিমা। ‌শালিনী থেকে ফতিমা— নিজেকে এই চরিত্রের মোড়কে তৈরি করতে বহু নিদ্রাহীন রাত কাটিয়েছেন তিনি, কলকাতা এসে জানান অদা। তাঁর কথায়, “এই ছবিতে অভিনয়ের সুযোগ পেয়ে আমি সত্যিই কৃতজ্ঞ। এই অভিজ্ঞতা আমার সারা জীবনের সঞ্চয়। যাঁরা আমাদের ছবি নিয়ে বিরোধিতা করছেন, তাঁদের অনুরোধ করব, দয়া করে ছবিটা দেখে কথা বলুন। ছবিটা না দেখে বিতর্কিত মন্তব্য করবেন না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Adah Sharma The Kerala Story Bollywood Controversy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE