Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Madonna health update

তরুণ তারকাদের সঙ্গে পাল্লা দিতে গিয়েই বিপত্তি, হাসপাতাল থেকে ছাড়া পেয়েও শয্যাশায়ী ম্যাডোনা

গুরুতর জীবাণু সংক্রমণের জেরে গত মাসের শেষের দিকে নিউ ইয়র্ক সিটি হাসপাতালে ভর্তি করানো হয় পপ কুইন ম্যাডোনাকে। সেখান থেকে ছুটি পেলেও আপাতত শয্যাশায়ী পপ তারকা।

Madonna

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নিউ ইয়র্ক শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৩ ১৭:৪৩
Share: Save:

সপ্তাহ খানেক আগেই খবর মেলে, গুরুতর অসুস্থ বিশ্বখ্যাত পপ তারকা ম্যাডোনা। জীবাণু সংক্রমণের জেরে হঠাৎ জ্ঞান হারান পপ কুইন। সংজ্ঞাহীন অবস্থায় পাওয়া যাওয়ার পরেই তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় নিউ ইয়র্ক সিটি হাসপাতালে। অবস্থা এতটাই গুরুতর হয়ে গিয়েছিল যে, তাঁকে আইসিইউতেও স্থানান্তর করাতে হয়। ম্যাডোনার ম্যানেজার গাই ওজ়ারি সমাজমাধ্যমের পাতায় জানান পপ তারকার স্বাস্থ্য সংক্রান্ত খবর। তিনি আরও জানান, অসুস্থতার জন্য নিজের অনুষ্ঠানও বাতিল করতে বাধ্য হয়েছেন পপ তারকা।

প্রাথমিক চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হলেও বেশি দিন সেখানে থাকেননি ম্যাডোনা। তবে খবর, বাড়ি ফিরেও সুস্থ হয়ে ওঠার কোনও লক্ষণ নেই তাঁর মধ্যে। নাগাড়ে বমি করেই চলেছেন পপ তারকা। মাঝে মাঝেই নাকি সংজ্ঞাও হারাচ্ছেন তিনি। সুস্থ হয়ে ওঠা তো অনেক দূর, মাঝে মধ্যেই নাকি আরও অবনতি হচ্ছে তাঁর শারীরিক অবস্থার। অন্দরের খবর, তরুণ তারকাদের সঙ্গে পাল্লা দিতে গিয়ে নিজের শরীরে উপর মাত্রাতিরিক্ত অত্যাচার করেছেন ম্যাডোনা। টেলর সুইফট, পিঙ্কের মতো তাঁর থেকে কমবয়সি তারকারা মঞ্চ মাতাচ্ছেন ওয়ার্ল্ড ট্যুরে। তাঁদের টেক্কা দেওয়ার মানসিকতা নিয়েই প্রস্তুতি নিচ্ছিলেন ৬৪-র ম্যাডোনা। সেই পরিশ্রম নিতে পারেনি তাঁর শরীর। তার ফলেই ঘটেছে এত বড় বিপত্তি।

আগামী জুলাই মাস থেকে ‘ওয়ার্ল্ড ট্যুর’-এ যাওয়ার কথা ম্যাডোনার। আমেরিকা, ব্রিটেনের একাধিক শহর হয়ে আমস্টারডামে শেষ হওয়ার কথা ‘সেলিব্রেশন ট্যুর’-এর। ট্যুরের প্রস্তুতিও শুরু করে দিয়েছিলেন পপ তারকা। একাধিক ছবিও সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেছিলেন তিনি। তবে সম্পূর্ণ সুস্থ না হওয়া পর্যন্ত মঞ্চে ফেরা হবে না গায়িকার। আপাতত হাসপাতাল থেকে ফিরে নিউ ইয়র্কের বিলাসবহুল বাড়িই ঠিকানা তাঁর। সেখানে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন ম্যাডোনা। তা ছাড়াও পপ তারকার দেখাশোনা করার জন্য তাঁর সঙ্গে রয়েছেন তাঁর ম্যানেজার, তাঁর মেয়ে লর্ডস লিওন, দুই ছেলে রকো রিচি ও ডেভিড ব্যান্ডা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madonna Health Update Hollywood Pop star
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE