Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rhea Chakraborty

‘এখন তোমার খদ্দের কারা?’ প্রশ্নের জবাবে সুশান্তের দিদিকে কী বললেন রিয়া?

অতীত ভুলে সামনে তাকাতে চাইছেন রিয়া। নতুন করে কাজ শুরু করতে পেরে খুবই উত্তেজিত, খুশি। এতেই কি চোখ টাটাল নিন্দকদের? কী বলছেন সুশান্তের প্রাক্তন?

Rhea Chakraborty gives a befitting reply to trolls as she returns on sets after 3 years

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় রিয়ার প্রত্যাবর্তনের ভিডিয়ো ভাইরাল হওয়ার পরেই একটি টুইট করেন সুশান্তের বোন প্রিয়ঙ্কা সিংহ। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ১৮:৫৩
Share: Save:

অভিনেত্রী রিয়া চক্রবর্তী বার বার বিতর্কের কেন্দ্রে উঠে এসেছেন। তাঁর প্রেমিক সুশান্ত সিংহ রাজপুতের রহস্যমৃত্যুর পরে অনেকেই রিয়াকে দায়ী করেছেন। সুশান্তের পরিবারের সদস্য থেকে সমাজমাধ্যম ব্যবহারকারী— কারও কাছ থেকেই ছাড় পাননি রিয়া।

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় রিয়ার প্রত্যাবর্তনের ভিডিয়ো ভাইরাল হওয়ার পরেই একটি টুইট করেন সুশান্তের বোন প্রিয়ঙ্কা সিংহ। রিয়ার নাম উল্লেখ না করলেও যথেষ্ট ইঙ্গিতবাহী প্রিয়ঙ্কার ওই টুইট। প্রিয়ঙ্কা লেখেন, ‘‘তুমি কেন ভয় পাবে? তুমি তো পতিতা ছিলে, আছ, আর থাকবে।’’ বিস্ফোরক এই মন্তব্য করেই থামেননি প্রিয়ঙ্কা। তিনি আরও লেখেন, ‘‘প্রশ্ন এটাই যে, এখন তোমার খদ্দের কারা। কোনও প্রভাবশালীই হবেন নিশ্চয়ই, যিনি তোমাকে এই সাহস জোগাচ্ছেন।’’ রিয়ার নাম উল্লেখ না করলেও প্রিয়ঙ্কার টুইট থেকেই স্পষ্ট, ‘জলেবি’ অভিনেত্রীকেই নিশানা করেছেন তিনি। এর পর নাম না করে এই মন্তব্যেরই কি জবাব দিলেন রিয়া? জানালেন, যতই কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হোক, মানুষের ভালবাসা সঙ্গে আছে।

একটি ভিডিয়োতে রিয়া বললেন, “একটা দীর্ঘ প্রতীক্ষার খেলা। শুটিংয়ে ফেরা, অভিনয়ে ফেরা যে কতখানি আনন্দের, বর্ণনা করতে পারব না। হৃদয় কৃতজ্ঞতায় পরিপূর্ণ, নতুন যাত্রা শুরু করার জন্য উদ্‌‌গ্রীব। আপনাদের ভালবাসা এবং সমর্থনের জন্য ধন্যবাদ। সময় খুব কঠিন, কিন্তু আপনাদের ভালবাসাটুকু পাথেয়।”

রিয়া যে ঐকান্তিক ভাবে অতীত ভুলে সামনের দিকে তাকাতে চাইছেন, তাঁর পোস্ট থেকেই তা স্পষ্ট।

রিয়া জানিয়েছেন, তিনি নতুন করে শুরু করতে পেরে খুবই উত্তেজিত, খুশি। যদিও নিন্দকদের কটাক্ষ ধেয়ে এসেছে রিয়ার দিকে। এক জন লিখেছেন, “আবার কাউকে মারবে বলে সেটে ফিরেছে।”

যদিও নেতিবাচক প্রতিক্রিয়াগুলিকে পাত্তা দেননি রিয়া।

২০২০ সালের জুন মাস। আচমকাই মৃত্যু হয় বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের। মুম্বইয়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। সুশান্তের মৃত্যুর পরে তৈরি হওয়া ধোঁয়াশায় শিরোনামে উঠে আসে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর নাম। সেই সময় সুশান্তের প্রেমিকা ছিলেন তিনি। সুশান্তের মৃত্যু নিয়ে হাজারো বিতর্কে জড়ায় রিয়ার নাম। এমনকি, হাজতবাসও হয় অভিনেত্রীর। একে প্রেমিকের আকস্মিক মৃত্যু, তার উপর তাঁর বিরুদ্ধে একের পর এক অভিযোগ।

২০২০ সালের পরে এক প্রকার অন্তরালেই চলে গিয়েছিলেন রিয়া। ফিরলেন চলতি বছরে। ‘রোডিজ়’-এ গ্যাং লিডার হিসাবে থাকতে চলেছেন অভিনেত্রী। সম্প্রতি মুক্তি পেয়েছে সেই ঝলক। প্রথম ঝলকেই চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিলেন রিয়া। সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হওয়া সেই ভিডিয়োয় রিয়ার প্রশ্ন, ‘‘কী ভেবেছিলেন? আমি ভয় পেয়ে যাব? আমি আর ফিরব না?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE