Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Richa Chadha

বিয়ের আসরে ফোন নিষিদ্ধ করতে চান না রিচা-আলি, তবে ক্যামেরায় বেশি চোখ রাখলে মজা হবে কখন?

‘মুঠোফোন ছাড়া আসুন’— এই জাতীয় নিয়মাবলী মানতে চাইছেন না হবু দম্পতি। রিচা চড্ডা এবং আলির ফজলের বিয়ের আসরে নিমন্ত্রিতদের সবার কাছে ফোন থাকলেও চোখ থাকবে অনুষ্ঠানে।

রিচা ও অলীর বিয়ের সানাই বাজল বলে!

রিচা ও অলীর বিয়ের সানাই বাজল বলে!

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২ ১৯:২০
Share: Save:

তারকাদের বিয়েতে আমন্ত্রিত অতিথিদের মুঠোফোন নিষ্ক্রিয় রাখার নির্দেশ দেওয়া থাকে। সে পথে হাঁটতে চাইছেন না রিচা চড্ডা এবং আলি ফজল। তাঁরা চান অতিথিরা নিয়ম-শৃঙ্খলায় বন্দি না থেকে অনুষ্ঠান উপভোগ করুন।

এ দিকে বিয়ের তোড়জোড় পুরোদমে চলছে। রাজকীয় ভাবে উৎসবের আয়োজন করলেও গতানুগতিক কিছু করতে চাইছেন না তারকা জুটি। নতুন কিছু নিদর্শন রাখার ইচ্ছে তাঁদের মধ্যে প্রবল। সে কারণেই আমন্ত্রণ পত্রে লেখা ‘মুঠোফোন ছাড়া আসুন’- জাতীয় নিয়মাবলী মানতে চাইছেন না হবু দম্পতি। ঘোষণা করলেন, “ফোন ছেড়ে আনন্দ করুন। মুহূর্তগুলো ক্যামেরায় ধরে রাখার জন্য ব্যস্ত হবেন না। চাক্ষুস করুন।” বলতে চাইলেন, ফোন কাছে রেখেও নির্ভেজাল আনন্দে মাতা যায়।

আগামী সপ্তাহের শেষ থেকে উৎসবে মাতবে রিচা এবং আলির পরিবার। বর-কনে এত দিন ছবির কাজ নিয়ে ব্যস্ত ছিলেন। এ বার নিজেদের সাজগোজ নিয়ে ভাবতে শুরু করেছেন। সঞ্জয় লীলা ভন্সালীর ‘হিরামান্ডি’র সেট থেকেই পোশাকশিল্পীদের সঙ্গে দফায় দফায় কথা বলে নিচ্ছিলেন রিচা। রানির বেশে পোশাক পরিকল্পনা শেষ। রাজপ্রাসাদ প্রস্তুত। এ বার রাজকীয় বিয়ের পরের ধাপে মন দিলেন পাত্রী। দিল্লিতে বিয়ের আগের অনুষ্ঠানের জন্য রাজস্থান থেকে বিশেষ ধরনের গয়না আনাতে দিয়েছেন রিচা। সেই সঙ্গে চমকে দিয়েছে তাঁদের শৈল্পিক বিয়ের কার্ডও। সে নিয়েও চর্চা চলছে বিস্তর, নিমন্ত্রণ পত্র, নাকি বলিউডের ছবির পোস্টার! বোঝা দায়।

২০১২-তে ‘ফুকরে’-র সেটে প্রথম দেখা রিচা আর আলির। আর প্রথম দেখাতেই প্রেম। প্রায় সাত বছর প্রেম পর্ব চালিয়ে ২০১৯-এ রিচাকে বিয়ের প্রস্তাব দেন আলি। ২০২০-তেই বিয়ের কথা ছিল। কিন্তু করোনা পরিস্থিতির জন্য সব কিছুই স্থগিত হয়ে যায়। প্রায় দু’বছর পর আবার ছন্দে ফিরছে জীবন। বিয়ের সানাই বাজল বলে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Richa Chadha Ali Fazal celebrity wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE