Advertisement
০৩ মে ২০২৪
Richa Chadha

১১০ বছরের পুরনো আড্ডাখানা, রিচা-অলীর বিয়ের আগের অনুষ্ঠানের আয়োজনই তাক-লাগানো

বলিপাড়ায় বিয়ের মরসুম। বাকি এখনও প্রায় এক মাস। এর মধ্যেই রিচা চড্ডা আর অলী ফজলের বিয়ের প্রস্তুতি তুঙ্গে। বিয়ের আগের অনুষ্ঠানের জন্য তাঁরা ঠিক করে ফেললেন অসাধারণ জায়গা।

এ মাসের শেষের দিক থেকেই শুরু হয়ে যাবে রিচা-অলীর বিয়ের বিভিন্ন অনুষ্ঠান।

এ মাসের শেষের দিক থেকেই শুরু হয়ে যাবে রিচা-অলীর বিয়ের বিভিন্ন অনুষ্ঠান।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২২ ১৬:০৭
Share: Save:

বিয়ের এখনও ঢের দেরি। প্রায় এক মাস আগে থেকেই সাজো-সাজো রব বলিপাড়ায়। উপলক্ষ, রিচা চড্ডা আর অলী ফজল। বিয়ের আগে ফোটোশ্যুট শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। বিয়ের আগের কিছু অনুষ্ঠানের জন্য রাজধানী থেকে তিন ঘণ্টার দূরত্বে দিল্লি-জয়পুর হাইওয়ের কাছে একটি রাজকীয় ঐতিহ্যবাহী দুর্গ বেছে নিয়েছেন।

১১০ বছরের পুরনো এই প্রাসাদেই হবে রিচা-অলীর প্রাক্‌ বিবাহের একটি অনুষ্ঠান।

১১০ বছরের পুরনো এই প্রাসাদেই হবে রিচা-অলীর প্রাক্‌ বিবাহের একটি অনুষ্ঠান।

১১০ বছরের পুরনো এই প্রাসাদ। দেশের সবচেয়ে পুরনো ক্লাব হিসাবে পরিচিত। ১৯১৩ সালে প্রতিষ্ঠিত হয় এই ক্লাব। প্রাক্‌ বিবাহের একটি অনুষ্ঠান হবে এখানে। এই ক্লাবের সদস্য হওয়ার জন্য ৩৭ বছরের অপেক্ষার তালিকাও রয়েছে, এমনটাই জানানো হয়েছে ক্লাবের তরফে। এ মাসের শেষের দিক থেকেই শুরু হয়ে যাবে রিচা-অলীর বিয়ের বিভিন্ন অনুষ্ঠান।

জানা গিয়েছিল, সীমিত গণ্ডিতে বিয়ে সারবেন জুটিতে। বন্ধুবান্ধব আর পরিজনেরা ছাড়া আর কেউই থাকবেন না অনুষ্ঠানে। পরে জানা গেল, সেই ঘনিষ্ঠ বৃত্তেই নিমন্ত্রিত হয়েছেন ৪০০ জনের বেশি। নিমন্ত্রিতের সংখ্যা আরও বাড়তে পারে। বিয়ে উপলক্ষে দক্ষিণ মুম্বইয়ের একটি হোটেলে দু’দিনের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Richa Chadha Ali Fazal Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE