Advertisement
২১ জুন ২০২৪
Riddhi Sen

Riddhi Sen: এক, দুই, তিন, চার, পাঁচ, ছয়! বাংলা ছবির তারকাদের নম্বর দিলেন ঋদ্ধি সেন

প্রশ্ন করা হয়েছিল, জিৎ, দেব, অঙ্কুশ হাজরা, বনি সেনগুপ্ত, যশ দাশগুপ্ত এবং সোহম চক্রবর্তীর মধ্যে কে বেশি বড় তারকা?

তারকাদের নম্বর দিলেন ঋদ্ধি সেন

তারকাদের নম্বর দিলেন ঋদ্ধি সেন

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২২ ১৫:০৩
Share: Save:

দক্ষতার নিরিখে অভিনেতাদের নম্বর দিতে চান না ঋদ্ধি সেন। তাঁর বিশ্বাস, প্রত্যেক শিল্পী নিজ নিজ দক্ষতার জেরে আলাদা আলাদা জায়গা করে নিয়েছেন দর্শক-মনে। কিন্তু আনন্দবাজার অনলাইনের লাইভ আড্ডা ‘অ-জানাকথা’য় এসে ভক্তদের অনুরোধে র‌্যাঙ্কিং দিলেন টলি তারকাদের। এড়িয়ে গেলেন না ঋদ্ধি। টলি নায়কদের মধ্যে কে কার আগে বা পিছনে, অকপটে বলেই ফেললেন কৌশিক-পুত্র।

প্রশ্ন করা হয়েছিল, জিৎ, দেব, অঙ্কুশ হাজরা, বনি সেনগুপ্ত, যশ দাশগুপ্ত এবং সোহম চক্রবর্তীর মধ্যে কে বেশি বড় তারকা? অনুরাগীর অনুরোধ, ঋদ্ধি যেন তাঁর অভিমত অনুযায়ী র‌্যাঙ্ক দেন।

প্রশ্নের উত্তর দেওয়ার আগে ঋদ্ধি বললেন, ‘‘আমি র‌্যাঙ্কিংয়ে বি‌শ্বাস করি না। আমার মনে হয়, প্রত্যেক অভিনেতা নিজের নিজের আলাদা আলাদা দক্ষতায় তাঁদের জায়গা করে নিয়েছেন। শিল্প মাধ্যমের ক্ষেত্রে এটা করা যায় না। শিল্প তো আর খেলা নয় যে কেউ প্রথম হবে, কেউ দ্বিতীয়। খুবই আপেক্ষিক জায়গা।’’

তাও তিনি তারকা হিসেবে অভিনেতাদের এই র‌্যাঙ্কিংয়ের খেলায় পা মেলালেন। প্রথমে নাম করলেন দেবের। তার পরে তিনি জিৎকে রাখলেন। ঋদ্ধি তৃতীয় এবং চতুর্থ স্থানে যথাক্রমে অঙ্কুশ এবং যশকে রাখতে চান। তার পরে সোহম এবং সব শেষে বনির নাম করলেন জাতীয় পুরস্কারজয়ী অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Riddhi Sen Ranking Tollywood star
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE