• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ফারাওদের দেশে রোম্যান্সে মত্ত এই টলি দম্পতি, দেখুন ছবি

main
গৌরব-ঋদ্ধিমা।

মিশর মানেই রহস্য, মাটির নীচে হাজার হাজার বছর ধরে ঘুমিয়ে থাকা ফারাওদের রাজত্ব। এবার ছুটি কাটাতে সেই মিশরে পাড়ি দিলেন টলিউডের রোম্যান্টিক কাপল ঋদ্ধিমা ঘোষ এবং গৌরব চক্রবর্তী।

বালির শহর...পেছনে সারি দিয়ে পিরামিডের ঢল...আর এরই মধ্যে লাল লং ফ্রক, সাদা স্নিকারে বরের গলা জড়িয়ে দাঁড়িয়ে রয়েছেন ঋদ্ধিমা। চেক গোলাপি শার্টে গৌরবের হাতও বেষ্টন করে রয়েছে ঋদ্ধিমার কোমর। কায়রোর বিখ্যাত গিজার পিরামিডের সামনেই তোলা হয়েছে সেই ছবি। সোশ্যাল মিডিয়ায় সেই মুহূর্ত শেয়ার করে ঋদ্ধিমা লিখেছেন,‘তোমার দিকে তাকিয়ে আমি জীবনের বাকি দিনগুলিকেও পরিষ্কার ভাবে দেখতে পাই। একসঙ্গে এভাবেই আমাদের স্বপ্ন গুলো সত্যি হোক। হ্যাপি নাইন টু আ’। হ্যাঁ, সম্পর্কের ন’বছর পূর্ণ করলেন ওঁরা।আর বিয়ের দু’বছর।

দেখুন ছবি

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

🏰🏰🏰 #Alexandria #ExoticEgypt #Us

A post shared by Ridhima Ghosh (@ridhima.ghosh) on

শুধু গিজার পিরামিডই নয়, আবু সিম্বল মন্দির, সাহারা মরুভূমিতেও ঘুরে বেড়াচ্ছেন তাঁরা। চুটিয়ে উপভোগ করছেন ‘হলিডে’।

২০১১ সালে মুক্তিপ্রাপ্ত ‘রংমিলান্তি’ সিনেমা থেকেই ওঁদের প্রেম শুরু। তারপর ২০১৬-র ডিসেম্বরে শিলিগুড়িতে গৌরবের এক বিয়ের অনুষ্ঠানের আমন্ত্রণ রক্ষা করতে একসঙ্গে গিয়েছিলেন ঋদ্ধিমা এবং নিক। সেখান থেকেই ছুটি কাটাতে দার্জিলিং। ‘রংমিলান্তি’ ছবির একটি গানের শুটিং হয়েছিল দার্জিলিংয়ে। ‘রংমিলান্তি’ দিয়েই যেহেতু প্রেমটা শুরু তাই ওই গানের শুটিং-এর জায়গায় আরও একবার ঘুরতে যানে তাঁরা। পাহাড়ের কোলে সূর্যাস্ত হচ্ছে। চারিদিকে রাত্রি নামছে। ঠিক এমন সময়েই হাতে আংটি নিয়ে ঋদ্ধিমাকে প্রোপোজ করেছিলেন গৌরব। তারপর আর কি? ২৮ নভেম্বর ২০১৭, চার হাত এক হল। বিয়ে করে ফেললেন গৌরব আর ঋদ্ধিমা।

আরও পড়ুন-জুনের রিসেপশনে চাঁদের হাট, রাজ-শুভশ্রী থেকে আবির-মিমি, হাজির সবাই...

আরও পড়ুন-সন্তান কোলে নিক-প্রিয়ঙ্কা? ‘নিয়াঙ্কা’ ফ্যানক্লাবের পোস্টে হইচই

 

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন