Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Ridhima Ghosh: মন খারাপ হলে পিছনে ফিরে দেখুন... টিপস দিলেন ঋদ্ধিমা

চিত্রগ্রাহক তথাগত ঘোষের ক্যামেরায় এ ভাবেই সাবেকি ‘সত্যবতী’ লাস্যময়ী পোশাকে, শরীরী ভঙ্গিতে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৬ অক্টোবর ২০২১ ২১:১৯
Save
Something isn't right! Please refresh.
লাস্যময়ী ঋদ্ধিমা

লাস্যময়ী ঋদ্ধিমা

Popup Close

আবারও ‘সত্যবতী’!এই নিয়ে সাত বার। ৪ নভেম্বরে হইচই ওয়েব প্ল্যাটফর্মে আসছে ব্যোমকেশ বক্সী। এ বারের কাহিনি শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের ‘চোরাবালি’। নামভূমিকায় অনির্বাণ ভট্টাচার্য। তাঁর পর্দা-সহচরী ঋদ্ধিমা ঘোষ। তার আগে অনুরাগীদের সামনে আবারও মোহময়ী তিনি। সৌন্দর্যের চোরাবালিতে ডুব দিতে বাধ্য করলেন অভিনেত্রী। ব্যাকলেস গহিন কালো, স্লিট গাউন। ঋদ্ধিমার পৃষ্ঠদেশ উন্মুক্ত। আদিম ইশারা তাঁর উন্মুক্ত পায়ে। অবাধ্য খোলা চুল কাঁধ ছাপিয়ে পিঠ ছুঁয়েছে অনায়াসে।

ঋদ্ধিমা কাকে দেখছেন এ ভাবে, পিছনে ফিরে? ইনস্টাগ্রামে ছবির পাশে লেখা, মনখারাপ হলে এ ভাবেই নাকি পিছনে ফিরে দেখেন অভিনেত্রী। মনে করার চেষ্টা করেন, কতটা পথ তিনি পেরিয়ে আসতে পেরেছেন। মঙ্গলবার সন্ধেয় চিত্রগ্রাহক তথাগত ঘোষের ক্যামেরায় এ ভাবেই সাবেকি ‘সত্যবতী’ লাস্যময়ী পোশাকে, শরীরী ভঙ্গিতে। অনুরাগীদের মন ভাল করার টিপসও দিলেন, ‘হতাশ হলেই পিছনে তাকান। দেখতে পাবেন, কত অনন্ত পথ পেরিয়ে এসেছেন!’ ঋদ্ধিমার রূপে এবং চিত্রগ্রাহকের গুণে ছবি এবং অভিনেত্রীর টিপস ইতিমধ্যেই ভাইরাল।

Advertisement

বহু দিন পরে খোলামেলা পোশাকে নিজেকে মেলে ধরলেন ঋদ্ধিমা। খুব কমই তিনি এই ধরনের পোশাক পরেন। ২০২০-র ভরা শীতে এ রকমই সাদা পোশাকে রূপের আগুন জ্বেলেছিলেন তিনি। সেই ছবিও চর্চার কেন্দ্রবিন্দু হয়েছিল। খোলামেলা ছবির পাশাপাশি এই মুহূর্তে সমান ভাবে চর্চিত ঋদ্ধিমার পোস্ট করা ‘চোরাবালি’র ট্রেলারও। ‘মগ্নমৈনাক’-এর পর আরও একবার অনুরাগীদের ভাল লেগেছে অনির্বাণ-ঋদ্ধিমা রসায়ন। এই সিরিজের বাকি কুশীলব চন্দন সেন, অর্জুন চক্রবর্তী, ঊষসী রায় ও সুব্রত দত্ত। সুব্রত আবারও ব্যোমকেশের বন্ধু অজিত।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement