Advertisement
০৬ ডিসেম্বর ২০২২
Ridhima Ghosh

Ridhima-Gaurav: আউটডোরে গেলে বাথরুম নিয়ে বিবাদ বাধে গৌরব-ঋদ্ধিমার, কী ঘটল অঞ্জনের শ্যুটে?

১৬ দিন ধরে উত্তরবঙ্গের পাহাড় কোলাখামে শ্যুটিং হয়েছে। জানুয়ারি মাসের হাড় কাঁপানো ভেজা ঠান্ডায় পাহাড়ে হোম স্টে-তে ছিলেন শিল্পীরা। কথায় বলে, কষ্ট করলে কেষ্ট মেলে। ঋদ্ধিমা এখন সেই প্রবাদ বাক্যে প্রবল বিশ্বাস রাখেন। তিনি জানান, প্রবল ঠান্ডায় ১৬ দিন ওখানে কাজ করতে খুব কষ্ট হয়েছে বটে, কিন্তু ডাবিং করার সময়ে সিরিজের পর্বগুলি দেখে তিনি খুব খুশি।

গৌরব এবং ঋদ্ধিমা

গৌরব এবং ঋদ্ধিমা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২২ ২১:৩৮
Share: Save:

রাহুল বন্দ্যোপাধ্যায়, নীল মুখোপাধ্যায়, অঞ্জন দত্ত, গৌরব চক্রবর্তী, ঋদ্ধিমা ঘোষ, সুপ্রভাত বন্দ্যোপাধ্যায়, অঙ্কিতা চট্টোপাধ্যায়। এই সাতে মিলে পাহাড়ের বুকে তৈরি হল নতুন গল্প, ‘সেভেন’। অঞ্জন দত্ত পরিচালিত নতুন ওয়েব সিরিজ। ‘জি ফাইভ’-এ মুক্তি পাবে থ্রিলারধর্মী এই গল্প। এই সাতের মধ্যে পাঁচ বন্ধুকে নিয়ে শুরু হবে গল্প। অঞ্জন এবং নীলও গুরুত্বপূর্ণ ভূমিকায় অবতীর্ণ হবেন।

১৬ দিন ধরে উত্তরবঙ্গের পাহাড় কোলাখামে শ্যুটিং হয়েছে। জানুয়ারি মাসের হাড় কাঁপানো ভেজা ঠান্ডায় পাহাড়ে হোম স্টে-তে ছিলেন শিল্পীরা। কথায় বলে, কষ্ট করলে কেষ্ট মেলে। ঋদ্ধিমা এখন সেই প্রবাদ বাক্যে প্রবল বিশ্বাস রাখেন। আনন্দবাজার অনলাইনের সঙ্গে কথা বলার সময়ে তিনি জানান, প্রবল ঠান্ডায় ১৬ দিন ওখানে কাজ করতে খুব কষ্ট হয়েছে বটে, কিন্তু ডাবিং করার সময়ে সিরিজের পর্বগুলি দেখে তিনি খুব খুশি। তাঁর কথায়, ‘‘বুঝলাম, সত্যিই একটু কষ্ট করলে তার ফল আশপ্রদ হয়। কী যে ভাল লাগছে এপিসোডগুলো! আর অঞ্জনদা? অনেক দিনের শখ ছিল ওঁর সঙ্গে কাজ করব। সেটা সফল হল।’’

Advertisement

পরিচালক অঞ্জনের অভিনেতা সত্তার কারণে প্রত্যেক অভিনেতা তাঁর সঙ্গে কাজ করে আপ্লুত। এর আগে আনন্দবাজার অনলাইনকে রাহুল জানিয়েছিলেন, তিনি প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীকে প্রস্তুতি নেওয়ার পর্যাপ্ত সময় দেন। ঋদ্ধিমার গলায় একই সুর। একই ভাবে অঞ্জনের জাদুতে মুগ্ধ।


স্বামী গৌরবের সঙ্গে প্রথম আউটডোর শ্যুটিং নয় তাঁর। ঋদ্ধিমা এর আগেও গৌরবের সঙ্গে বো‌লপুর, দার্জিলিং, রাজস্থানে গিয়ে শ্যুটিং করেছেন। স্বামীর সঙ্গে আউটডোর শ্যুটিং করা নিয়ে ঋদ্ধিমা বললেন, ‘‘গৌরব থাকলে আমার ভীষণ উপকার হয়। আমার যে কোনও আবদার মেটানোর জন্য সর্ব ক্ষণ কেউ না কেউ থাকছে। এটা ভেবেই আমার শান্তি হয়। শরীর খারাপ হলেও গৌরবকে পাশে পাওয়া দরকার।’’

তবে হ্যাঁ, একটি ক্ষেত্রেই দু’জনের ঝগড়া লাগে। তা হল বাথরুম। একই সময়ে সেটে ডাক পড়লে তারকা দম্পতির মধ্যে বিবাদ বাধে। কে আগে বাথরুমে যাবে, এই নিয়ে কথা কাটাকাটি হয়। তবে এখন তাঁরা নিয়ম করে নিয়েছেন, ঋদ্ধিমা আগে বাথরুমে যাবেন। তত ক্ষণে চা কফি তৈরি করবেন গৌরব। তার পরে গৌরব শান্তিতে বাথরুমে ঢুকবেন। কোলাখামেও সেই নিয়মেই কেটেছে ১৬টি দিন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.