Advertisement
১৪ এপ্রিল ২০২৪
Anant Ambani wedding

নীতা অম্বানীর সঙ্গে নাচতে গিয়ে পোশাক ছিঁড়ে বিপত্তি রিহানার!

শুক্রবার সন্ধ্যায় জামনগরে ‘ডায়মন্ড’ গেয়ে দর্শককে বুঁদ করে রাখলেন রিহানা। এর মাঝেই পোশাক ছিঁড়ে ঘটল বিপত্তি।

Rihanna Suffers Wardrobe malfunction during Anant Ambani Radhika marchant pre wedding bash

অনন্ত অম্বানীর প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানে নীতা অম্বানী এবং রিহানা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২৪ ১৫:৪৯
Share: Save:

অম্বানীদের বাড়ির অনুষ্ঠান মানেই রাজকীয় ব্যাপার। উপলক্ষ যা-ই হোক, উদ্‌যাপন হয় ঘটা করে। নীতা অম্বানী-মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানীর প্রাক্‌-বিবাহ অনুষ্ঠান উপলক্ষে সেজে উঠেছে গোটা জামনগর। অনন্ত-রাধিকার বিবাহ অনুষ্ঠানে এক সূত্রে বাঁধা পড়বেন বলিউড এবং দক্ষিণী সিনেমাজগৎ। এই প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানে মঞ্চ মাতালেন হলিউড পপগায়িকা রিহানা। চলতি সপ্তাহে জামনগরে এসে পৌঁছয় তাঁর টিম। বৃহস্পতিবার ভারতে আসেন রিহানা। শুক্রবার সন্ধ্যায় ‘ডায়মন্ড’ গেয়ে দর্শককে বুঁদ করে রাখলেন রিহানা। এর মাঝেই পোশাক ছিঁড়ে ঘটল বিপত্তি।

হাতে মাইক, পরনে সবুজ রঙের বডিকন পোশাক, মাথায় গোলাপি টুপি। গলায়-কানের ভারী গয়না। মঞ্চে গাইছেন, কখনও নাচছেন। একেবারে পরিচিত ভূমিকায় দেখা গেল রিহানাকে। মঞ্চে যখন পারফরম্যান্সে ব্যস্ত তিনি ঠিক সেই সময় তাঁর পোশাকের বগলের তলার অংশ গেল ছিঁড়ে। যদিও তাতে রিহানা আত্মবিশ্বাসে ভাটা পড়েনি। ওই পোশাকেই নীতা অম্বানীর সঙ্গে দিব্যি পা মেলান তিনি। তবে এর মাঝেই আরও একটা ভুল করে বসেন রিহানা। অনন্তের হবু স্ত্রী রাধিকা মার্চেন্টের নাম উচ্চারণ করতে গিয়ে ভুল নাম বলে বসেন তিনি। অন্য দিকে, জাহ্নবী কপূরের সঙ্গে তাঁরই ছবির ‘জিংগাত’ গানে পা মেলান রিহানা। এমনিতেই অম্বানীদের বাড়ির এই অনুষ্ঠানে আসতে কত পারিশ্রমিক নিচ্ছেন গায়িকা সেই নিয়ে কৌতূহলের অন্ত নেই দর্শকদের। অবশেষে জানা গিয়েছে, রিহানা প্রায় ৬৬ থেকে ৭৭ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন এই অনুষ্ঠানে গান গাওয়ার জন্য। রিহানার পারিশ্রমিক সাধারণত এমনই হয়। তবে এ ক্ষেত্রে খানিক বেশি। কারণ প্রয়োজনীয় কিছু বাদ্যযন্ত্র এবং মঞ্চসজ্জার কিছু গুরুত্বপূর্ণ জিনিস সঙ্গে এনেছেন গায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE