Advertisement
১৯ মে ২০২৪
Ranveer-Deepika

ছেলে নয়, কেন মেয়ের বাবা হতে চান রণবীর? আগেই জানিয়েছেন দীপিকাকে

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ দু’জনেই বাচ্চাদের ভালবাসেন। সুখবর আসার আগেই রণবীর জানিয়েছিলেন মেয়ে চান তিনি। কিন্তু কেন?

Ranveer Singh had revealed that he wanted a daughter with his wife deepika Padukone

রণবীর-দীপিকা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২৪ ১৪:৪১
Share: Save:

দীপিকা পাড়ুকোন মা হচ্ছেন সে গু়ঞ্জন আগেই ছিল। বৃহস্পতি বার সকালে সেই গুঞ্জনে সিলমোহর দিয়েছেন হবু মা। ইনস্টাগ্রামের পাতায় দীপিকা স্পষ্ট জানিয়েছেন, কবে নাগাদ কোল আলো করে আসবে একরত্তি। তার পরেই দীপিকা এবং রণবীর উড়ে যান জামনগর। মুকেশ অম্বানীর ছোট ছেলে অনন্ত অম্বানী এবং রাধিকা মার্চেন্টের প্রাক্-বিবাহের অনুষ্ঠানে। সুখবর দেওয়ার পর প্রথম প্রকাশ্যে দেখা গিয়েছিল হবু-বাবা মাকে। দীপিকাকে দেখেই ভিড় জমে গিয়েছিল বিমানবন্দরে। ভিড়ের মাঝে অন্তঃসত্ত্বা স্ত্রীকে আগলে রেখেছিলেন রণবীর। দীপিকার হাত ধরে ছিলেন শক্ত করে। হবু বাবা যে অত্যন্ত খুশি সেটা তাঁকে দেখেই বোঝা যাচ্ছিল। তবে এ বার সেই আনন্দ প্রকাশ করলেন সমাজমাধ্যমে। ভাবী সন্তানের মাকে ভালবাসায় ভরিয়ে দিলেন রণবীর।

শুক্রবার রাতে জামনগরে বসেই দীপিকার সঙ্গে একটি ছবি পোস্ট করেন রণবীর। বিশেষ কিছু লেখেননি। শুধু দীপিকাকে ট্যাগ করে পাশে তিনটি ভালবাসার চিহ্ন দিয়েছেন। ছবিতে একে-অপরের দিকে একদৃষ্টে চেয়ে আছেন। দু’জনের মুখেই প্রাণখোলা হাসির ঝলক। শব্দ খরচ করে কিছু না লিখলেও এই ছবিটাই অনেক কিছু বলে দিচ্ছে। দীপিকা এবং রণবীর দু’জনেই বাচ্চাদের ভালবাসেন। সন্তানের তো নামও ঠিক করে রেখেছেন রণবীর। ছেলে হলে নাকি নাম রাখবেন, শৌর্যবীর সিংহ। এক সাক্ষাৎকারে নিজেই সে কথা বলেছিলেন। তবে রণবীর নাকি বরাবরই চেয়ে এসেছেন, দীপিকার মতো একটি ফুটফুটে কন্যা সন্তান আসুক ঘরে। এ প্রসঙ্গে রণবীর মজা করেই এক বার বলেছিলেন, ‘‘আমার বিয়ে হয়েছে ২-৩ বছর হল। সন্তানও আসবে। তবে আমি চাই দীপিকার মতো একটা মেয়ে হোক আমাদের। আমি তো রোজ দীপিকার ছোটবেলার ছবি দেখি। দীপিকাকে পেয়েছি, এ বার মেয়ের বাবা হলে আমার জীবন সম্পূর্ণ হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE