Advertisement
১৯ জুলাই ২০২৪
Rimi Sen

‘বন্ধু হিসাবে আমার বাড়িতে গিয়েছিল’, চার কোটি টাকা খুইয়ে কার দিকে আঙুল তুললেন রিমি সেন?

“টাকার পাশাপাশি কিছুটা ব্যক্তিগত বিষয় জড়িয়ে রয়েছে। বন্ধু হিসাবে আমার বাড়িতেও গিয়েছিল ও”, বললেন অভিনেত্রী।

রিমি সেন।

রিমি সেন। —ফাইল ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২৪ ২৩:৪১
Share: Save:

চার কোটি টাকা প্রতারণার শিকার বলি অভিনেত্রী রিমি সেন। দেড় বছর আগের সেই ঘটনায় তদন্তের ভার গেল সিআইডির হাতে। ২০২২ সালে মুম্বইয়ের খার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছিলেন রিমি। সম্প্রতি সিআইডি ইউনিট নাইন-এর তরফে অভিনেত্রীকে তদন্তের বিষয়ে জানানো হয়। এই প্রসঙ্গে অভিনেত্রী বললেন, “সিআইডি তদন্তের দায়িত্ব নিচ্ছে। আমি নিশ্চিত, ন্যায্য বিচার পাব।”

জানা গিয়েছে, ৩-৪ বছর আগে জিমে গিয়ে রোনাক যতিন ব্যাস নামক ব্যক্তির সঙ্গে আলাপ হয় অভিনেত্রীর। অল্প সময়ের মধ্যেই ভাল বন্ধু হয়ে ওঠেন তাঁরা। কিন্তু পরে সেই ব্যক্তির বিরুদ্ধেই চার কোটিরও বেশি টাকার প্রতারণার অভিযোগ করেন অভিনেত্রী। তাঁর কথায়, “ও একটা প্রতারক। আমি শুনেছি আমদাবাদেও বহু মানুষের সঙ্গে প্রতারণা করেছে। আমার মোটা অঙ্কের টাকা খোয়া গেছে।”

তবে শুধু মাত্র অর্থের নিরিখেই নয়, ব্যক্তিগত জীবনেও আঘাত পেয়েছেন অভিনেত্রী। তিনি বলেন, “টাকার পাশাপাশি কিছুটা ব্যক্তিগত বিষয় জড়িয়ে রয়েছে এই প্রতারণার সঙ্গে। আমার আবেগে আঘাত করেছে ওই ব্যক্তি। বন্ধু হিসাবে আমার বাড়িতেও গিয়েছিল ও।”

এই ধরনের প্রতারকের হাত থেকে নিস্তার পেতে সাধারণ মানুষকে আরও সচেতন হওয়ার পরামর্শ দিয়েছেন রিমি। তিনি জানান, হয়তো ওই ব্যক্তি মুম্বইয়ের পরে আবার অন্য কোনও শহরে গিয়ে প্রতারণার জাল ছড়াবে। ভাল গাড়ি ভাড়া করবে, বড় ব্যবসায়ী হিসেবে নিজেকে দেখাবে, তারপর আবার মানুষকে ফাঁদে ফেলবে। হতাশ অভিনেত্রী বলেন, “আমার মায়ের সঙ্গে বসে খাবার খেয়েছে। আর তার পরে আমার সঙ্গে এ সব করল! ভাবতে পারিনি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rimi Sen CID
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE