Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Ritabhari Chakraborty

Ritabhari: ‘বাড়িতে একা আছেন?’ নেটাগরিকের প্রশ্নে বিরক্ত অভিনেত্রী ঋতাভরী

অভিনেত্রীর নতুন গান মুক্তি পেতে চলেছে। নিজে গেয়েছেন। অভিনয়ও করেছেন।

ঋতাভরী চক্রবর্তী।

ঋতাভরী চক্রবর্তী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২১ ২২:০৭
Share: Save:

নেটাগরিকের অস্বস্তিকর প্রশ্নে অসন্তুষ্ট অভিনেত্রী। প্রশ্ন এড়িয়ে না গিয়ে ছোট বাক্যে নিজের অভিব্যক্তি বুঝিয়ে দিলেন ঋতাভরী চক্রবর্তী।

অভিনেত্রীর নতুন গান মুক্তি পেতে চলেছে খুব শীঘ্রই। নিজে গেয়েছেন। অভিনয়ও করেছেন। নেটমাধ্যমে পোস্ট করে ঋতাভরী লিখেছেন, ‘বর্ষায় প্রেমের জন্য তৈরি হওয়া যাক’। প্রথম হিন্দি গান ‘সাওয়ান’ মুক্তি পাবে আগামী শনিবার।

এ বিষয়ে কথা বলতেই নেটমাধ্যমে হাজির হলেন ঋতাভরী। সরাসরি অনুরাগীদের সঙ্গে বাক্যালাপ চলল। নতুন গানের জন্য শুভ কামনা থেকে শুরু করে অভিনেত্রীর রূপের প্রশংসা করতে ব্যস্ত তাঁর অনুরাগীরা। কেউ আবার জানতে চাইলেন, ঋতাভরী মাস্ক পরে নেই কেন? অভিনেত্রী জবাব দিলেন, ‘‘আমি কয়েক সপ্তাহ ধরে ঘরবন্দি। বাড়ি থেকে বেরোইনি। এই মুহূর্তেও বাড়ি থেকেই তোমাদের সঙ্গে কথা বলছি। তাই মাস্ক পরিনি।’’ মানসিক স্বাস্থ্য নিয়েও কথাবার্তা চলল সেই আড্ডায়।

আচমকা অস্বস্তিকর প্রশ্নে শুনে চোখ কুঁচকে গেল অভিনেত্রীর। ‘আপনি কি বাড়িতে একা?’— প্রশ্নটি এড়িয়ে গেলেন না ঋতাভরী। মুখভঙ্গিতে নিজের অভিব্যক্তি বুঝিয়ে দিলেন তিনি। জবাব দিলেন, ‘‘বেশ অদ্ভূত, বেমানান প্রশ্ন এটি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ritabhari Chakraborty Instagram Live
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE