Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Ritabhari Chakraborty

‘সুপার গার্ল’ হতে চাই, তবে ফ্লায়িং জাঠ-এর মতো ছবি চাই না: ঋতাভরী

ঋতাভরী চান গুরুত্ব দিয়ে, হলিউডের মতো রুচিশীল এবং নান্দনিক ভাবে তৈরি হোক এ ধরনের ছবি।

‘ওয়ান্ডার ওম্যান’ ঋতাভরী।

‘ওয়ান্ডার ওম্যান’ ঋতাভরী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২১ ১৮:৪৪
Share: Save:

ভারতে কোনও ‘ওয়ান্ডার ওম্যান’ নেই কেন? মাঝেমধ্যেই এই প্রশ্ন ঘুরপাক খায় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর মনে। প্রশ্নের উত্তর এখনও পাননি যদিও। তবে ‘সুপারগার্ল’ হওয়ার ইচ্ছা ইতিমধ্যেই পূরণ করে ফেলেছেন তিনি। সৌজন্য ইনস্টাগ্রাম।

একটি অ্যাপের মাধ্যমে ‘ওয়ান্ডার ওম্যান’-এর মুখের বদলে নিজের মুখ বসালেন ঋতাভরী। তারপর ডিসি ইউনিভার্সের সেই ছবির বিখ্যাত কিছু দৃশ্যে গ্যাল গ্যাডোটের বদলে ভেসে উঠল ‘ললিতা’র মুখ। ইনস্টাগ্রামে সেই ভিডিয়োও পোস্ট করেছেন ঋতাভরী। লিখেছেন, ‘আহ! আমার ভিতরের ওয়ান্ডার ওম্যান এই ভিডিয়োটিতে জীবন্ত হয়ে উঠল।’

ঋতাভরীর কথায়, “ভারতে বেশ কয়েকটা ‘সুপারহিরো’ আছে। কিন্তু সেই অর্থে কোনও ‘সুপার গার্ল’ কিন্তু নেই। আমি চাই এ বার ভারতের নিজস্ব একটা ‘সুপার গার্ল’ থাকুক। যাকে দেখে বাকিরা অনুপ্রাণিত হবে।”

তবে ‘ফ্লায়িং জাঠ’-এর মতো ছবি চান না অভিনেত্রী। তিনি চান গুরুত্ব দিয়ে, হলিউডের মতো রুচিশীল এবং নান্দনিক ভাবে তৈরি হোক এ ধরনের ছবি। ভারতীয় অভিনেত্রীদের এই ঘরানায় কাজের সুযোগ আসা উচিত বলে অভিমত তাঁর। ঋতাভরী বললেন, “বাংলাতেই এই ছবি হতে হবে, তার কোনও মানে নেই। যে কোনও ভারতীয় ভাষায় হোক। আমি না হয় অভিনয় করলাম না সেই চরিত্রে। কিন্তু দীপিকা বা অন্য কেউ করুক। এ ধরনের ছবি হওয়াটা বড় কথা।”

ইনস্টাগ্রামের পরিসর থেকে বেরিয়ে কলকাতার রাস্তায় ‘ওয়ান্ডার ওম্যান’-এর মতো কস্টিউম পরে ক্যামেরার সামনে শট দেওয়ার কথা আপাতত ভাবতে পারছেন না অভিনেত্রী। তবে তিনি আশাবাদী, সময়ের সঙ্গে পরিবর্তন আসবে ইন্ডাস্ট্রিতে। হলিউডের মতো ভারতও পাবে নিজস্ব ‘সুপার গার্ল’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Ritabhari Chakraborty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE