Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Riteish Deshmukh

Riteish Deshmukh: এমন কাণ্ডকারখানা করলে কি খাবারে ছাড় মিলছে? কটাক্ষের জবাবে ফের হাসালেন রীতেশ

সব মানুষের মাঝেই লুকিয়ে থাকে শৈশব। শিশুরাই তো সেগুলো উস্কে দেয়! তা নিয়ে বাঁকা মন্তব্য? একদম না! বুঝিয়ে দিলেন রীতেশ।

চার জনের মুখেই চপস্টিক্স!

চার জনের মুখেই চপস্টিক্স!

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ জুন ২০২২ ১৯:৩৫
Share: Save:

ভাল অভিনেতা হিসেবে বরাবরই পরিচিতি রীতেশ দেশমুখের। হাসিমুখে বুদ্ধিদীপ্ত রসিকতায় তাঁর জুড়ি মেলা ভার! পিতৃদিবসে ফের তার প্রমাণ দিলেন অভিনেতা।

সোমবার দুই ছেলে রিয়ান আর রাহিলকে নিয়ে রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন রীতেশ ও তাঁর অভিনেত্রী স্ত্রী জেনেলিয়া ডিসুজা। চার জন মিলে দেদার মজায় মেতেছিলেন। হাসি-ঠাট্টা-ছেলেমানুষির সে সব মুহূর্ত ক্যামেরাবন্দি করেছিলেন রীতেশ। সে সময়ে চার জনের মুখেই চপস্টিক্স। যেন দুই ছেলের সঙ্গে শৈশবে ফিরে গিয়েছিলেন মা-বাবাও।

সেই ছবি দেখে হেসে কুটিপাটি ভক্তকুল। আবার এক দল নিন্দক অবশ্য ছেড়ে কথা বললেন না। তারকা পরিবারের চপস্টিক্স মুখে রগড় দেখে মন্তব্য এল, ‘‘বাচ্চাদের মতো আচরণ করলেই তো আর খাবারে ছাড় পাবেন না!’’ সেই কটাক্ষের প্রেক্ষিতে মজাদার উত্তর দিলেন ‘মস্তি’-র অভিনেতাও। বললেন, ‘‘না, বাচ্চাদের সঙ্গে আমারও শৈশব ফিরে ফিরে আসে। আর তাতে কোনও ডিসকাউন্ট চাই না!’’

রীতেশ এবং জেনেলিয়াকে পরবর্তীতে ‘মিস্টার মামি’ ছবিতে একসঙ্গে দেখা যাবে। বিবাহিত জীবন এবং অভিভাবকত্ব নিয়ে ছবিতে এই প্রথম কাজ তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Riteish Deshmukh Trolled Food Parenting
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE