Advertisement
০৬ মে ২০২৪
Robert De Niro

৭৯ বছরে সপ্তম সন্তানের মুখ দেখেছেন রবার্ট ডি নিরো, এর মাঝে হারালেন ১৯ বছরের নাতিকে

কয়েক মাস আগে সপ্তম আগে বারের জন্য বাবা হন অস্কারজয়ী অভিনেতা রবার্ট ডি নিরো। কিন্তু খুশির আবহে শোকের ছায়া নেমে এল অভিনেতার পরিবারে।

Robert De Niro

(বাঁ দিকে) রবার্ট ডি নিরো। অভিনেতার নাতি লিও (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৩ ১৫:৫৯
Share: Save:

চলতি বছর মে মাসেই সপ্তম বারের জন্য বাবা হন অস্কারজয়ী অভিনেতা রবার্ট ডি নিরো। তাঁর কয়েক মাস যেতে না যেতেই শোকের ছায়া তাঁদের পরিবারে। মাত্র ১৯ বছর বয়সে মারা গেলেন অভিনেতার কন্যা ড্রেনা ডি নিরোর পুত্র সন্তান। ছেলের মৃত্যুসংবাদ নিজেই সমাজমাধ্যমের পাতায় জনান অভিনেতা কন্যা। তবে শোনা যাচ্ছে, মাত্রাতিরিক্ত মাদক সেবনের কারণে প্রাণ গেল বছর উনিশের লিওর। রবার্টের নাতির দেহ প্রথম উদ্ধার করেন তাঁর বন্ধু। বেশ কয়েক দিন ধরেই কোনও খোঁজ খবর পাওয়া যাচ্ছিল না লিওর। নিউ ইয়র্ক সিটিতে তাঁর আবাসনে সেই বন্ধু যেতেই লিওর মরদেহ দেখতে পান। পুলিশ সূত্রের খবর, বছর উনিশের লিওর দেহর পাশে মিলেছে মাদক। নাতির মৃত্যুতে শোকগ্রস্ত অস্কারজয়ী অভিনেতা।

তিনি শোকবার্তায় লেখেন, ‘‘আমি গভীর ভাবে শোকাহত আমার প্রিয় নাতির মৃত্যুর খবরে। আপনাদের সকলের সমবেদনা পেয়েছি। এটা আমাদের পরিবারের ক্ষতি। এই সময়টা ব্যক্তিগত পরিসরে থাকতে চাইছি।’’

রবার্ট ডি নিরোর প্রথম সন্তান হলেন ড্রেনা। অভিনেত্রী ডিয়ানে অ্যাবোট ও রবার্ট ডি নিরোর কন্যা এই ড্রেনা। সন্তান হারানোর পর ভেঙে পড়েছেন অভিনেতা কন্যা। তিনি সমাজমধ্যমে শোকপ্রকাশ করে লেখেন, ‘‘আমার চোখের মণি তুমি। তোমাকে যে দিন প্রথম গর্ভে অনুভব করেছি, সে দিন থেকে নিঃশর্ত ভাবে ভালোবেসেছি। আমার মনের সব আনন্দের উৎস তুমি। আমি জানি না, তোমাকে ছাড়া কী ভাবে বাঁচব। তবে আমি চেষ্টা করব এবং আবারও ভালবাসা ছড়িয়ে দেওয়ার চেষ্টা করব। তোমার মা হওয়ার মধ্যে যে আনন্দ রয়েছে সেটা অনুভব করব। স্বর্গে গিয়ে শান্তিতে থেকো।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Robert De Niro Hollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE