Advertisement
০৫ মে ২০২৪
Ajay Devgn

‘ভোলা’ বক্স অফিসে ব্যর্থ হলেও অজয়ের পসার মন্দ নয়! একসঙ্গে ৫টি অফিস কিনলেন, কত খরচ হল?

এ বার মুম্বইয়ের অন্ধেরি এলাকায় একসঙ্গে পাঁচটি অফিসের জায়গা কিনলেন অজয় দেবগন। তবে এতগুলি জায়গা কিনতে কত খরচ হয়েছে অভিনেতার?

অভিনেতা অজয় দেবগন।

অভিনেতা অজয় দেবগন। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৩ ১৪:০২
Share: Save:

বলিউডের তারকারা বিভিন্ন সময় সঞ্চিত টাকা জমি-বাড়িতে বিনিয়োগ করে থাকেন। সম্প্রতি শাহরুখ খানের কন্যা সুহানা একটি কৃষিজমি কিনেছেন। এ ছাড়াও মাঝে মধ্যেই খবর পওয়া যায়, আলিয়া ভট্ট থেকে অক্ষয় কুমার— কেউ বাড়ি কিনে রাখেছেন, কেউ বা ভাড়া দিয়েছেন। এ বার মুম্বইয়ের অন্ধেরি এলাকায় একসঙ্গে পাঁচটি অফিসের জায়গা কিনলেন অজয় দেবগন। অভিনেতা হওয়ার পাশপাশি প্রযোজনা সংস্থা ও ডিস্ট্রিবিউশনের কোম্পানি রয়েছে অজয়ের। ১৩,২৯২ বর্গফুট জায়গার জন্য অজয়ের খরচ হয়েছে প্রায় ৪৬ কোটি টাকা।

অজয় মুম্বইয়ের ওশিওয়ারা এলাকার সিগনেচার নামক বহুতলে ১৬ তলায় দু’টি অফিসের জায়গা কেনেন। যার আনুমানিক মূল্য ৩০.৩৫ কোটি বলা হচ্ছে। প্রায় ৮,৪০৫ বর্গফুট এলাকার। স্ট্যাম্প ডিউটি হিসেবে ১.৮২ কোটি দেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে। এর পাশাপাশি ওই একই বহুতলে ১৭ তলায় অবস্থিত আরও দু’টি অফিস ইউনিট কিনেছেন অজয়। সেটি প্রায় ৪,৮৯৩ বর্গফুট এলাকা জুড়ে। যা কিনতে খরচ হয়েছে ১৪.৭৪ কোটি টাকা। এতগুলি অফিস হঠাৎ একসঙ্গে কেন কিনলেন অজয় তা নিয়ে চলছে জল্পনা।

এ বছর অজয়ের ছবি ‘ভোলা’ মুক্তি পেয়েছিল। বেশ বড় পরিসরে সে ছবি তৈরি হলেও বক্স অফিসে সে ভাবে কামাল দেখাতে পারেনি। তবে তাতে অভিনেতার খুব বড়সড় আর্থিক ক্ষতি হয়েছে বলে মনে হচ্ছে না। বরং তিনি নতুন করে বিনিযোগ করলেন এই সম্পত্তি কিনে। নিজের প্রযোজনা সংস্থার কাজে লাগাবেন না কি ভাড়া দেবেন, তা অবশ্য জানা যাচ্ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ajay Devgn Bollywood Bollywood Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE