Advertisement
০৫ মে ২০২৪
Sara Ali Khan

মুম্বই ছেড়ে বাসা বদল করছেন সারা? হঠাৎ কেন গোয়ায় বাড়ি খুঁজতে ব্যস্ত তিনি?

একাধিক ব্যর্থ ছবির পর সারা আলি খানের ‘জ়রা হটকে জ়রা বাঁচকে’ ছবিটি বক্স অফিসে তা-ও সাফল্যের মুখ দেখেছে। কিন্তু এর মাঝেই গুজব, মুম্বই ছেড়ে গোয়ায় পাকাপাকি ভাবে থাকতে চলেছেন অভিনেত্রী!

Sara Ali khan house on the hunt for new house in goa after zara hatke zara bachke success

সারা আলি খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৩ ১৫:০৭
Share: Save:

এমনিতেই গোয়া বলিউড তারকাদের অন্যতম পছন্দের জায়গা। অবসর যাপন থেকে বন্ধুদের সঙ্গে ছুটি কাটানোর জন্য গোয়ার বিকল্প নেই। তাই তো বলিউডের তাবড় তারকা থেকে শিল্পপতি, সকলেরই গোয়ায় একটা নিজস্ব বাড়ি কিংবা ভিলা অথবা বিলাসবহুল রিসর্ট কিনে রাখেন। মালাইকা আরোরা থেকে অক্ষয় কুমার— সকলেরই প্রায় গোয়ায় নিজস্ব সম্পত্তি রয়েছে। এ বার সেই তালিকায় যুক্ত হতে চলেছেন সারা আলি খানও।

সূত্রের খবর, গোয়ায় মা অমৃতা সিংহের সঙ্গে হন্যে হয়ে বাড়ি খুঁজছেন অভিনেত্রী। বেশ কিছু ভাল প্রস্তাবও পেয়েছেন । ইতিমধ্যেই বেশ কিছু বড় ভিলাও দেখে ফেলেছেন। বরাবরই প্রকৃতির মাঝে শান্তিতে থাকতে পছন্দ করেন তিনি। সেই কারণে গোয়ায় নতুন এই বাড়ি কেনার সিদ্ধান্ত নিয়েছেন সারা। তবে বর্তমানে অভিনেত্রী তাঁর জুহুর বাড়িতে মা ও ভাইকে সঙ্গে নিয়ে থাকেন।

এ ছাড়াও দিল্লিতে একটি বাড়ি রয়েছে তাঁর, যদিও সেটি অমৃতা সিংহের বাপের বাড়ির তরফে পাওয়া। নবাব পরিবারের মেয়ে হওয়ায় হরিয়ানার পটৌডি প্যালেসেও যাতায়াত রয়েছে তাঁর। তবে সেই বাড়িতে সইফ আলি খানের প্রথম পক্ষের সন্তান সারা ও ইব্রাহিম আলি খানের কোনও অংশীদারি আদৌ আছে কি না, সেই প্রসঙ্গে প্রকাশ্যে কখনও মুখ খোলেননি সারা। সম্প্রতি ‘জ়রা হটকে জ়রা বাঁচকে’ ছবিতে ভিকি কৌশলের বিপরীতে দেখা গিয়েছে সারাকে। বহু দিন পর তাঁর কোনও ছবি বক্স অফিসে সাফল্যের মুখ দেখল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sara Ali Khan Bollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE