Advertisement
০৩ ডিসেম্বর ২০২২
Srijla Guha

Rohan-Srijla: পথ দুর্ঘটনায় বাবাকে হারালেন অভিনেতা রোহন, পরিবারের পাশে প্রেমিকা সৃজলা

সৃজলা দীর্ঘ দিনের ‘বিশেষ বন্ধু’, আমাদের প্রেম কোনও দিনই লুকোইনি: রোহন

রোহন, তাঁর বাবা এবং সৃজলা

রোহন, তাঁর বাবা এবং সৃজলা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২১ ১৮:১৮
Share: Save:

বুধবার অভিনেতা রোহন ভট্টচার্যের একটি পোস্ট ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়েছে। পোস্টে তিনি আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী সৃজলা গুহকে। লিখেছেন, তাঁর জীবনের সবচেয়ে কঠিন সময়ে তিনি পাশে পেয়েছেন ‘বান্ধবী’ সৃজলাকে। তার জন্য জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘অপরাজিতা অপু’-র অন্যতম মুখ্য চরিত্র ‘দীপু’ ওরফে রোহন কৃতজ্ঞ। রোহনের এই পোস্ট প্রশ্ন তুলে দিয়েছে, রোহনের সঙ্গে কী হয়েছে? সৃজলার সঙ্গে তাঁর কী সম্পর্ক? কেনই বা তিনি ইনস্টাগ্রাম পোস্টে ধন্যবাদ জানালেন অভিনেত্রীকে?

আনন্দবাজার অনলাইনকে রোহন জানিয়েছেন, ১৪ জুন এক পথ দুর্ঘটনায় তিনি তাঁর বাবা মানিক ভট্টাচার্যকে হারিয়েছেন। সেই সঙ্কটের দিনে তিনি পাশে পেয়েছেন সৃজলাকে। একই সঙ্গে জানান, ‘‘সৃজলা আমার দীর্ঘ দিনের বিশেষ বন্ধু। আমাদের প্রেম কোনও দিনই লুকোইনি। তবে বাবার আকস্মিক মৃত্যুতে যে ভাবে সৃজলা আমার সঙ্গে হাসপাতালে দৌড়োদৌড়ি করেছে, মা-কে সামলেছে, এক কথায় তা বলে বোঝানোর নয়।’’ সেই কারণেই কাছের মানুষকে ধন্যবাদ জানাতে নেটমাধ্যমকেই বেছে নিয়েছেন অভিনেতা।

বাবার আগ্রহেই রোহন অভিনয়ে। মানিক ভট্টাচার্যও গণনাট্য সংঘ, পেশাদার মঞ্চে একটা সময় অভিনয় করেছেন। ‘দীপু’ ওরফে রোহনের দাবি, ‘‘বাবা আমায় বরাবর বলে এসেছেন, আমার কিছু হলে আগে তুই তোর কাজ শেষ করবি। তার পর আমার সৎকার করবি।’’ যদিও আচমকা পিতৃবিয়োগে বিধ্বস্ত রোহন অভিনয় থেকে সাময়িক বিরতি নিতে বাধ্য হয়েছিলেন। সেই সময়েও তাঁর পাশে ছিলেন সৃজলা। তাই মন্তব্য বিভাগে যখন নোগরিকেরা লিখেছেন, ‘বান্ধবী না আরও বেশি কিছু?’ গায়ে মাখেননি অভিনেতা। উল্টে সাফ জানিয়েছেন, নেটমাধ্যমে সমস্ত কিছুই ইদানিং বিকৃত করে দেখা হয়। তাই তিনি এ সবে পাত্তা দেন না।

খুব শিগগিরিই স্টার জলসার নতুন ধারাবাহিক ‘মন ফাগুন’-এ দেখা যাবে সৃজলাকে। বিপরীতে শন বন্দ্যোপাধ্যায়। শনের মতো জনপ্রিয় ‘রোম্যান্টিক নায়ক’-এর বিপরীতে প্রেমিকাকে দেখতে একটুও কি অস্বস্তি করবে রোহনের? এ বারেও অভিনেতার অকপট জবাব, ‘‘আমি শন, সৃজলা দু'জনকেই জানি। শন যেমন ভাল মানুষ, তেমনই দুর্দান্ত অভিনেতা। ফলে, সৃজলাকে নিয়ে আমার কোনও দুশ্চিন্তা নেই।’’ আগামী দিনে রোহন-সৃজলাকে এক সঙ্গে কোনও ধারাবাহিকের মুখ্য ভূমিকায় দেখা যাবে? অভিনেতার কথায়, ইতিমধ্যেই অনেকে তাঁদের অনুরোধ জানিয়েছেন। চিত্রনাট্য, চরিত্র পছন্দ না হওয়ায় রাজি হননি। ভাল ব্যানার, প্রযোজক, পরিচালকের অধীনে গুরুত্বপূর্ণ চরিত্র পেলে অবশ্যই জুটি বাঁধবেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.